• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

শাকিবের সন্তান কোলে অপু, কাঁদলেন অঝোরে (ভিডিও)


বিনোদন প্রতিবেদক এপ্রিল ১০, ২০১৭, ০৪:৩২ পিএম
শাকিবের সন্তান কোলে অপু, কাঁদলেন অঝোরে (ভিডিও)

ঢাকা: বহুদিন অন্তরালে থাকার পর সম্প্রতি দেশে ফিরেছেন বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস। দেশে ফিরেও এতোদিন কারো সঙ্গেই সাক্ষাৎ দেননি। মেসেঞ্জার কিংবা ফোনে কথা বলেছেন গণমাধ্যমকর্মীদের সঙ্গেও। তবে এবার সবাইকে দেখা দিতে এলেন এই চিত্রনায়িকা। তবে একা নয়, সঙ্গে মাস ছয়েক বয়সের শিশু সন্তান!

সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে নিজের সন্তান কোলে নিয়ে এফডিসিতে হাজির হলেন অপু বিশ্বাস। তাৎক্ষণিকভাবে কোলের সন্তানটির পরিচয়ও জানিয়েছেন। বলেছেন, এ ছেলের বাবা শাকিব খান!

টেলিভিশন চ্যানেল নিউজটোয়েন্টিফোরে হাজির হলেন আলোচিত চিত্রনায়িকা অপু বিশ্বাস। সেখানে তুলে ধরলেন শাকিব খানের সঙ্গে বিয়ে ও মা হওয়ার গল্প। বক্তব্যের এক পর্যায়ে কোলের সন্তানটি শাকিবের হিসেবে উল্লেখ করে এ নায়িকা বলেন, সবকিছু এতদিন আগলে রেখেছি। তার বিনিময়ে শুধু সম্মান চেয়েছি। তা পাইনি।

হঠাৎ সিনেমা থেকে অন্তরালে যাওয়ার পেছনে সন্তান হওয়ার কারণটিকেই উল্লেখ করেন অপু। জানালেন, টানা দশ মাস সন্তান নিয়ে তার সংগ্রামের কথা। অথচ খুব করে চাইলেও এসময়ে শাকিবকে কাছে পাননি।

গেল বছরে মোস্তফা কামাল রাজের সিনেমা ‘সম্রাট’-এ শেষবার শাকিবের সঙ্গে দেখা গিয়েছিল অপু বিশ্বাসকে। এরপর হঠাৎই উধাও হন এ নায়িকা। তার অন্তরালে যাওয়ার পর থেকেই ইন্ডাস্ট্রিতে নানা জলঘোলা হয় তার নামে। তাকে নিয়ে তৈরি হওয়া সমস্ত গুঞ্জন, অবিশ্বাস সবকিছু নিয়ে প্রশ্ন উঠে। এমনকি গোপনে শাকিবের সন্তান জন্ম দিতেই অন্তরালে ছিলেন বলেও গুজব রটে চারদিকে।

ভিডিও লিংক..

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!