• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

শাকিবের হাতে বিজয়ীর চাবি!


বিনোদন প্রতিবেদক নভেম্বর ৪, ২০১৭, ০৬:৩৪ পিএম
শাকিবের হাতে বিজয়ীর চাবি!

ঢাকা: ভারতের হায়দরাবাদে শুটিং শেষে ৩০ অক্টোবর দেশে ফিরেছেন দেশের সেরা নায়ক শাকিব খান। টানা চারদিন বিশ্রাম শেষে শনিবার (৪ নভেম্বর) দুপুরে রাজধানীর ঈশা খাঁ হোটেলে ‘মেট্রোসেম সিমেন্ট কোম্পানি’র অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে যোগদান করেন।

সেখানে শাকিব খান ওই কোম্পানির ‘কার তুমি আমার’ অফারে অংশ নেওয়া বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন। প্রথম পুরস্কার হিসেবে একটা ব্র্যান্ড নিউ গাড়ির চাবি কুমিল্লার ফয়সালের হাতে তুলে দেন। অনুষ্ঠানটি উপস্থাপনা করেন জেনিফার ফেরদৌস।

বিজয়ীর হাতে চাবি  তুলে দিচ্ছেন শাকিব খান

এ সময় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন চলচ্চিত্র প্রযোজক ইকবাল, মেট্রোসেম সিমেন্টের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ শহীদুল্লাহ, সিইও সাইফুল ইসলাম হেলালী ও বোর্ড অব ডাইরেক্টরসের সদস্যবৃন্দ।

অনুষ্ঠান শাকিব খান বলেন, ‘এ অনুষ্ঠানে উপস্থিত হয়ে বেশ ভালো লাগছে। আর মেট্রোসেম সিমেন্ট আয়োজিত এ অনুষ্ঠানে আমাকে আমন্ত্রণ জানানোর জন্য ধন্যবাদ। চলচ্চিত্রেও স্পন্সর হিসেবে এই ধরনের কোম্পানিগুলোর এগিয়ে আসা উচিত।’

মেট্রোসেম সিমেন্টের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ শহীদুল্লাহ বলেন, ‘আমরা বিজ্ঞাপনের পাশাপাশি চলচ্চিত্রেও সামনে পৃষ্ঠপোষকতা করব। আর শাকিব খান অনুষ্ঠানে উপস্থিত হয়ে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেবার জন্য তাকেও আন্তরিক ধন্যবাদ।’

এদিকে ১২ নভেম্বর পর্যন্ত ঢাকায় থাকবেন শাকিব খান। ১৩ নভেম্বর উত্তম আকাশ পরিচালিত ‘আমি নেতা হব’র গানের শুটিংয়ে ২০ দিনের জন্য থাইল্যান্ডে উড়াল দিবেন জনপ্রিয় এই নায়ক।

সোনালীনিউজ/বিএইচ
 

Wordbridge School
Link copied!