• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

শাকিরির গোলে ব্রাজিলের পাশে সুইজারল্যান্ড


ক্রীড়া ডেস্ক জুন ২৩, ২০১৮, ১০:৫৮ এএম
শাকিরির গোলে ব্রাজিলের পাশে সুইজারল্যান্ড

ঢাকা : ব্রাজিলের উৎসবের দিনে জয় পেয়েছে ইউরোপের দেশ সুইজারল্যান্ড। তারা সার্বিয়াকে ২-১ গোলে হারিয়েছে। প্রথমার্ধেই মিত্রোভিচের গোলে এগিয়ে গিয়েছিল সার্বিয়া। তাদিখের ক্রশ থেকে হেডে করে গোল করেছিলেন মিত্রোভিচ৷ তবুও শেষরক্ষা হয়নি।

দ্বিতীয়ার্ধে জোরালো আক্রমণে ফিরে দুটি গোল করে ‘ই’ গ্রুপে নিজেদের দ্বিতীয় ম্যাচ পকেটে পুরল সুইজারল্যান্ড৷ দ্বিতীয়ার্ধের ৫১ মিনিটে সুইজারল্যান্ডের হয়ে প্রথম গোলটি করেন গ্রানিত জাকা। ৯০ মিনিটে দুই নম্বর গোলে দলের জয় নিশ্চিত করেন শাকিরি।

এই জয়ের ফলে দুই ম্যাচে চার পয়েন্ট নিয়ে ব্রাজিলের সঙ্গে একই অবস্থানে থাকল সুইজারল্যান্ড৷ শেষ পর্যন্ত জয় আসলেও শুরুতে ভালো ছন্দ নিয়ে শুরু করতে পারেনি সুইসরা৷ প্রথমার্ধের বেশিরভাগ সময় সুইস রক্ষণ ভেদ করে গোলের কাছাকাছি পৌঁছে যাচ্ছিল সার্বিয়ার ফুটবলাররা।

প্রথমার্ধের শেষের দিকে গোলপোস্টের খুব কাছ থেকে হেডে করে নিশ্চিত গোল মিস করেন তাদিখ নাহলে প্রথমার্ধেই দুটি গোলের মুখ দেখত সার্বিয়া।
প্রথমার্ধটা সার্বিয়ার থাকলে ম্যাচের দ্বিতীয়ার্ধের শুরু থেকেই ম্যাচের রাশ নিজেদের হাতে নেওয়ার চেষ্টা শুরু করে সুইজারল্যান্ড৷ দ্বিতীয়ার্ধের শুরুতেই শাকিরির একটি শট সার্বিয়ার ডিফেন্ডারের শরীরে লেগে ফিরে আসার সময় ফিরতি বলে বিদ্যুৎ গতির শটে গোল করেন জাকা।

সমতায় ফিরলেও ম্যাচ উইনিং গোলের জন্য বেশ অপেক্ষা করতে হয় সুইসদের। সুইজারল্যান্ডের দ্বিতীয় গোলটি আসে ৯০ মিনিটে৷ কোনাকুনি শটে গোল করেন শাকিরি।

সোনালীনিউজ/আরআইবি/এমটিআই

Wordbridge School
Link copied!