• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

শান্তর ফিফটিতে দিন শেষে নর্থ জোন ২০৪/৫


ক্রীড়া প্রতিবেদক এপ্রিল ১৭, ২০১৮, ০৮:৪৪ পিএম
শান্তর ফিফটিতে দিন শেষে নর্থ জোন ২০৪/৫

ফাইল ছবি

ঢাকা: বাংলাদেশ ক্রিকেট লিগের (বিসিএল) পঞ্চম রাউন্ডের খেলা শুরু হয়েছে। মঙ্গলবার (১৭ এপ্রিল) মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে ইসলামি ব্যাংক ইস্ট জোনের মুখোমুখি হয়েছে বিসিবি নর্থ জোন। টস হেরে প্রথম দিন শেষে ৬৫ ওভারে ৫ উইকেটে ২০৪ রান করে বিসিবি নর্থ জোন। বৃষ্টির কারণে প্রথম দিন ১৫ ওভার খেলা হয়নি।

চতুর্থ রাউন্ড শেষে পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা বিসিবি নর্থ জোন এ ম্যাচে ব্যাটিং-এ নেমে ৩০ রানের সূচনা করতে পারে। ৭ রান করে প্রথম ব্যাটসম্যান হিসেবে প্যাভিলিয়নে ফিরেন জুনায়েদ সিদ্দিকী। এরপর বড় জুটি গড়ার চেষ্টা করেছিলেন আরেক ওপেনার মিজানুর রহমান ও নাজমুল হোসেন শান্ত। কিন্তু জুটিতে ৪৫ রানের বেশি করতে পারেননি তারা। ৭৪ বলে ৪৬ রান করে ফিরে যান মিজানুর।

তবে এক প্রান্ত আগলে হাফ-সেঞ্চুরির স্বাদ নেন শান্ত। কিন্তু ৭৩ রানে থামতে হয় তাকে। তার ১০৯ বলের ইনিংসে ১১টি চার ছিলো। মাঝে ফরহাদ হোসেন ৮ ও উইকেটরক্ষক ধীমান ঘোষ ১ রানে করে ফিরলে দলের হাল ধরেন অধিনায়ক জহিরুল ইসলাম ও আরিফুল হক।

বৃষ্টির কারণে খেলা বন্ধ হবার আগে ক্রিজে ছিলেন জহিরুল ও আরিফুল। পরবর্তীতে আর খেলা শুরু না হলেও দিন শেষেও অপরাজিত থেকে যান তারা। জহিরুল ৪৩ ও আরিফুল ১৭ রানে অপরাজিত আছেন। পয়েন্ট টেবিলের দ্বিতীয়স্থানে থাকা ইসলামি ব্যাংক ইস্ট জোনের ২টি করে উইকেট নেন সোহাগ গাজী ও মোহাম্মদ আশরাফুল।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!