• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

শাপলাকে ‘না’ করেছেন শাকিব?


বিনোদন প্রতিবেদক অক্টোবর ১৯, ২০১৭, ০৪:৩৩ পিএম
শাপলাকে ‘না’ করেছেন শাকিব?

ঢাকা: ‘শাকিব খানের সঙ্গে কথা না বলেই প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া নতুন নায়িকা নিয়ে সিনেমা নির্মাণের ঘোষণা দিয়েছেন। যে কারণে শাকিব আর শাপলা মিডিয়ার সিনেমায় কাজ করবেন না।

শাপলা মিডিয়ার একটি সিনেমার কাজ শেষ করেছেন আর একটি সিনেমার কাজ হাতে রয়েছে। এটির কাজ শেষ করে এ প্রযোজনা প্রতিষ্ঠানের নতুন কোনো সিনেমায় চুক্তিবদ্ধ হবেন না শাকিব।’

ঢালিউড সুপারস্টার শাকিব খান বর্তমানে শাপলা মিডিয়ার প্রযোজনা প্রতিষ্ঠানের দুটি সিনেমায় কাজ করছেন। এছাড়াও  নতুন ৫টি সিনেমায় কাজ করার কথা রয়েছে তার। এসব সিনেমায় কয়েকজন নতুন নায়িকা শাকিব খানের বিপরীতে কাজ করবেন বলে সংবাদও প্রকাশিত হয়েছে।

আর এই বিষয়টি নিয়ে বিব্রত শাকিব। কারণ এসব বিষয়ে কিছুই জানেন না তিনি। এই কারণে তিনি শাপলা মিডিয়ার আর কোনো নতুন সিনেমায় কাজ করবেন না। শাকিব খানের এক ঘনিষ্ট সূত্র খবরটি গণমাধ্যমে জানায়।

এ বিষয়ে শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান বলেন, ‘শাকিব খান এখন দেশের বাইরে। তিনি আমার সিনেমায় কাজ করবেন। শাকিব খানের বিপরীতে নতুন যে দুই নায়িকার নাম ঘোষণা তাও শাকিব খান অবগত  ছিলেন। এটা শুধুই বিভ্রান্ত ছড়ানো হচ্ছে। শাকিব আমার ছবিতে অভিনয় করবেন। শাকিবের মুখ থেকে আমি কথাটি শুনলে বিশ্বাস করবো তার আগে নয়।

শাকিব খান বর্তমানে হায়দ্রাবাদে রামুজি ফিল্ম সিটিতে ‘চালবাজ’ সিনেমার শুটিং করছেন। এ সিনেমায় তার বিপরীতে দ্বিতীয়বারের মতো জুটি বেঁধেছেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী। যৌথ প্রযোজনার এ সিনেমাটি পরিচালনা করছেন অনন্য মামুন ও জয়দীপ মুখার্জি। ঢাকায় ফিরেই শাকিব খান তাঁর বাকি সিনেমার শুটিং এ অংশ নেবেন।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!