• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

শাবনাজ-নাঈমকে ঘিরে তারার মেলা...


শিল্প ও বিনোদন ডেস্ক নভেম্বর ২১, ২০১৬, ০৭:০১ পিএম
শাবনাজ-নাঈমকে ঘিরে তারার মেলা...

ঢাকা: বিনোদন জগৎ থেকে দূরেই সরে গিয়েছেন এক সময়ে বাংলা চলচ্চিত্রের দুর্দান্ত জনপ্রিয় জুটি নাঈম-শাবনাজ। নব্বইয়ের দশকে সালমান শাহ যখন স্বরাজ করছিলেন ঠিক সেসময়ে এ জুটি উপহার  দিচ্ছিলেন একের পর এক হিট ছবি। তারপর  হঠাৎ করে তাদের হারিয়ে যাওয়া ব্যথিত করেছে অনেক ভক্ত অনুরাগীদের। বিনোদন জগৎ থেকে উধাও হয়ে যাওয়া এই জুটির ফের দেখা পাওয়া গেল সম্প্রতি। 

শুভেচ্ছা জানাতে হাজির ছিলেন জায়েদ, ইমন, মিশা ও শুভ...

নাঈম-শাবনাজ জুটির একটি সিনেমায় আসলে তাদের বিনোদন জগতের মানুষের সাথে আবারও মিলন ঘটানোর অন্তরায়। তবে সেটা মুক্তি প্রতিক্ষীত কোনো ছবি নয়। বরং এখন থেকে প্রায় ২৫ বছর আগে মুক্তি পাওয়া এই ‍জুটির প্রথম ছবি ‘চাঁদনি’র মধ্য দিয়ে। ছবিটির ২৫ বছর পূর্তিতে ১৯ নভেম্বর সন্ধ্যায় গুলশানের এমানুয়েলস ব্যানকুটে বসে ছিল তারার মেলা। সেখানে কারা কারা উপস্থিত ছিলেন বলার চেয়ে বরং বলা ভালো যে সেখানে উপস্থিত ছিলেন না কে! 

আসলে ‘চাঁদনী’ ছবির সেই সুপারহিট জুটিকে শুভেচ্ছা জানাতে এদিন ঢাকাই সিনেমার মানুষতো বটেই বরং সাংস্কৃতিক পরিমন্ডলের সব বিভাগ থেকে এবং সাংবাদিকদের উপস্থিতে সরগম হয়ে উঠেছিল হোটেল অঙ্গনটি। মাহবুব আলমের তোলা ছবিতে সেইসব আনন্দময় কিছু মুহূর্ত দেখে নিতে পারেন আপনারাও...

বড় পর্দার তারকাদের সাথে শাবনাজ-নাঈম...
মৌসুমি, আফসানা মিমি ও ফারাহ রুমির সঙ্গে শাবনাজ-নাঈম দম্পতি...
শাবনাজ-নাঈমেকে শূভেচ্ছা জানাচ্ছেন ওমর সানি-মৌসুমি দম্পতি...
শাবনাজ-নাঈমকে কেন্দ্র করে দেখা হল আসাদুজ্জামান নুর ও এটিএম শামসুজ্জামানের...
শাবনাজ-নাঈমকে কেন্দ্র করে তারার মেলা...
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রীরাও...
এক ফ্রেমে সবাই...

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!