• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

শাবানাকে জড়িয়ে ধরলেন প্রধানমন্ত্রী


নিজস্ব প্রতিবেদক জুন ১৯, ২০১৭, ০৮:১৫ পিএম
শাবানাকে জড়িয়ে ধরলেন প্রধানমন্ত্রী

ঢাকা: হঠাৎ করেই আবার দেখা মিললো চলচ্চিত্রের কিংবদন্তী অভিনেত্রী শাবানাকে। অভিনয় জীবনে থাকাকালীন তুমুল জনপ্রিয় এই নায়িকার প্রতি ভালোবাসা দেখিয়ে গ্রাম-বাংলায় তখন অনেক মেয়েরই নাম রাখা হয়েছে শাবানা। কোনোরকম আনুষ্ঠানিক ঘোষণা ছাড়াই অভিনয় ছাড়েন তিনি। তখন থেকেই আমেরিকা প্রবাসী শাবানা। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা  করতে গিয়ে ক্যামেরাবন্দী হলেন জীবন্ত এই কিংবদন্তী। 

সোমবার (১৯ জুন) দুপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে চলচ্চিত্র শিল্পীদের একটি দল দেখা করতে যান। এসময়ে শাবানাকে দেখার সঙ্গে সঙ্গে প্রধানমন্ত্রী তার দিকে হাত বাড়িয়ে বুকে টেনে নেন। শাবানাও এ সময় প্রধানমন্ত্রীকে জড়িয়ে ধরেন। দেখা করার সময়ের কিছু ছবি নিজের ফেসবুকে দিয়েছেন নির্মাতা মুশফিকুর রহমান গুলজার। একই ছবিতে ফ্রেমবন্দী অবস্থায় দেখা গিয়েছে এই সময়ের আরেক জনপ্রিয় নায়িকা মৌসুমীকে। 

চলচ্চিত্র পরিচালক আজিজুর রহমান গুরুতর অসুস্থ অবস্থায় সিঙ্গাপুর ন্যাশনাল হাসপাতালে চিকিৎসাধীন আছেন। তার চিকিৎসার জন্য অনেক টাকা প্রয়োজন। শিল্পীরা প্রধানমন্ত্রীর কাছে গিয়েছিলেন বিষয়টি জানাতে ও তার চিকিৎসায় সহযোগিতা করার জন্য অনুরোধ করতে। সবকিছু শোনার পর প্রধানমন্ত্রীও পরিচালক আজিজুর রহমানের চিকিৎসার সব ব্যয়ভার বহন করতে রাজি হয়েছেন।

সোনালীনিউজ/ঢাকা/আতা

Wordbridge School
Link copied!