• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

শামিকে দেখে নিতেই কী রাজনীতিতে যোগ দিলেন হাসিন!


ক্রীড়া ডেস্ক অক্টোবর ১৭, ২০১৮, ০৫:২৮ পিএম
শামিকে দেখে নিতেই কী রাজনীতিতে যোগ দিলেন হাসিন!

ছবি: সংগৃহীত

ঢাকা: ‘জীবনে অনেক কিছু করার আছে’, শামির বিরুদ্ধে নারী নির্যাতনের অভিযোগ আনার পর একাধিকবার  এ কথা বলেছেন হাসিন জাহান। প্রথমে মডেলিং ক্যারিয়ার, তারপর বলিউড, এবার রাজনীতিতে এলেন। তাহলে কী শামিকে রাজনৈতিকভাবে মোকাবেলা করতেই হাসিনের রাজনীতিতে যোগ দেওয়ার সিদ্ধান্ত। যদিও এ নিয়ে তাঁর কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

মঙ্গলবার ভারতীয় ক্রিকেট দলের তারকা পেসার শামির স্ত্রী হাসিন জাহানকে দলীয় উত্তরীয় পরিয়ে  কংগ্রেসে স্বাগত জানা সঞ্জয় নিরূপম। হাসিনের হাতে একটি পুষ্প স্তবকও তুলে দেন মহারাষ্ট্রের দায়িত্বে থাকা কংগ্রেস সভাপতি সঞ্জয়। সেই ছবি মুম্বাই কংগ্রেসের টুইটারে পোস্ট হওয়ার পরই হাসিনের কংগ্রেসে যোগদানের বিষয়টি খবরে আসে।    

শামির সঙ্গে সংসারে অশান্তির জেরে বেশ কয়েকমাস ধরেই খবরের শিরোনাম হচ্ছেন হাসিন। বহুদিন হলো শামির থেকে আলাদা থাকাও শুরু করেছেন তিনি। বলিউডেও পা রেখেছেন হাসিন। পরিচালক আমজাদ খানের 'ফতোয়া' ছবিতে দেখা যাবে তাঁকে। এ বিষয়ে হাসিন ডিএনএকে বলেছিলেন,  উপার্জনের জন্য তাঁকে কিছু একটা করতেই হতো। কারণ, তাঁকে সন্তানদের খরচ চালাতে হবে। তাই তাঁর কাছে বলিউডে আসা ছাড়া দ্বিতীয় কোনও উপায় ছিল না।

শামির বিরুদ্ধে হাসিনের অভিযোগ, বিয়ের পর স্বামীর জন্যই মডেলিং ছাড়তে হয়েছিল তাঁকে। এমনকি বন্ধুদের সঙ্গেও না কি কথা বলতে দিতেন না শামি। জাতীয় দলের এই ক্রিকেটারের বিরুদ্ধে 'খুনের ছক' এবং 'ধর্ষণের চেষ্টা'র অভিযোগ এনেছেন তাঁর স্ত্রী। শামি তাঁর ভাইকে দিয়ে তাঁকে ধর্ষণ করানোর চেষ্টাও চালিয়েছেন বলেও অভিযোগ করেছেন হাসিন।

সোনালীনিউজ/আরআইবি/জেডআই

Wordbridge School
Link copied!