• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

শামীম ওসমান-আইভি কাণ্ডে থমকে আছে নৌকা


নিজস্ব প্রতিবেদক ডিসেম্বর ৩, ২০১৬, ১১:২১ এএম
শামীম ওসমান-আইভি কাণ্ডে থমকে আছে নৌকা

নারায়ণগঞ্জ আওয়ামী লীগের অন্যতম প্রভাবশালী নেতা শামীম ওসমান ও জনমত জরিপে এগিয়ে থাকা নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের সাবেক মেয়র সেলিনা হায়াৎ আরভির মধ্যকার দূরত্বে থমকে আছে নারায়ণগঞ্জের নৌকা। একদিকে দলের মান রক্ষা, অন্যদিকে দুজনের মন রক্ষা করতে হিমশিম খাচ্ছেন আওয়ামী লীগের তৃণমূল নেতাকর্মীরা। এ ব্যাপারে দ্বন্দ্ব ভুলে আইভিকে এগিয়ে আসার আহ্বান জানিয়েছে তারা।

সময় কমতে থাকলেও কমছে না শামীম ওসমান ও নৌকার প্রার্থী ডাক্তার সেলিনা হায়াৎ আইভির ব্যক্তিগত দূরত্ব। নারায়ণগঞ্জ সিটি নির্বাচনে সবচেয়ে বেশি ভোটার সদর ও সিদ্ধিরগঞ্জে। এখানকার সংসদ সদস্য শামীম ওসমান। চার লাখ ৭৪ হাজার ভোটারের তিন লাখ ৬১ হাজারই এখানে।

আওয়ামী লীগের স্থানীয় নেতারা বলছেন, নিজেদের ভবিষ্যৎ রাজনীতি টিকিয়ে রাখতেই নৌকাকে বিজয়ী করা ছাড়া তাদের উপায় নেই। দলের স্বার্থে সব নেতাকর্মীকে আপন করে নিতে ডাক্তার আইভির প্রতি অনুরোধ জানান তারা।

ভোটের প্রচারণা চললেও মনকষাকষির কারণে বন্দরের নেতাকর্মীরাও অসহায়। এখানকার সংসদ সদস্য জাতীয় পার্টির সেলিম ওসমান। ভোটার এক লাখ ১৩ হাজার ২৮৩। বিপাকে পড়া নেতারা বলছেন, শামীম ওসমান আর আইভীর মধ্যকার দূরত্ব কমিয়ে নেতাকর্মীদের সবাইকে মাঠে নামাতে না পারলে নৌকার বিজয় সহজ হবে না। বন্দরের আওয়ামী লীগ সভাপতি বলেন, নৌকার জন্য আমাদের যেভাবে কাজ করা দরকার, সেভাবেই কাজ করে যাচ্ছি।

আগামী ৫ ডিসেম্বর আনুষ্ঠানিক প্রচারণা শুরু করার জন্য নেতাকর্মীরা স্বউদ্যোগে কমিটি গঠন করলেও তারা পাশে চাইছেন আইভীকে। আইভী তৃণমূলকে আপন করে নিলে শামীম ওসমান বাধা হবেন না বলে বিশ্বাস তাদের।

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই/এমএইউ

Wordbridge School
Link copied!