• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

শাশুড়ির চড় খেয়ে জামাই’র আত্মহত্যা


নিউজ ডেস্ক জুলাই ৯, ২০১৭, ০৯:২৯ পিএম
শাশুড়ির চড় খেয়ে জামাই’র আত্মহত্যা

ঢাকা: শুনতে অবাক লাগলেও এমনটাই ঘটেছে কলকাতার বুকে রিজেন্ট পার্ক এলাকায়। বিষয়টি শোনার পর অনেকেই ভ্রু কুচকাবে। কিন্তু ঘটেছে এমনটাই। মৃত যুবকের নাম পিন্টু মল্লিক। গত সোমবার ওই যুবক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। মঙ্গলবার সকালে তাঁর মৃতদেহ উদ্ধার করা হয়। বুধবার সকালে পিন্টুর পরিবারের পক্ষ থেকে তাঁর শাশুড়ির বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে।

তদন্তকারীরা জানিয়েছেন, পিন্টুর স্ত্রী পাড়ার এক যুবকের সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন। বিষয়টি জানতে পারেন পিন্টু। এরপর থেকে প্রায়ই স্বামী—স্ত্রীর মধ্যে তর্ক হত। গত রোববারও একই তর্কে জড়িয়ে পড়েন পিন্টু ও তাঁর স্ত্রী। এক পর্যায়ে ঘর ছাড়তে বাধ্য হন পিন্টুর স্ত্রী। 

সোমবার আনন্দপল্লিতে বাপের বাড়িতে চলে যান তিনি। এরপর স্ত্রীকে বুঝিয়ে ঘরে ফিরিয়ে আনতে যান পিন্টু। কিন্তু ঘরে ফেরা তো দূরের কথা, ফের বিবাহ বহির্ভূত সম্পর্ক নিয়ে ঝগড়ায় জড়িয়ে পড়েন তাঁরা। এরপরই মেয়ের পক্ষ নিয়ে শাশুড়ি চড় মারেন পিন্টুকে। রাগে অপমানে বাড়ি ফিরে আসেন তিনি। বাড়ির লোককে গোটা ঘটনার কথা জানিয়ে তিনি ঘরে ঢুকে যান। রাতে কিছু খাননি বলেও জানিয়েছে তাঁর পরিবার। পুলিশ এসে ঘর থেকে মৃতদেহ উদ্ধার করে হাসপাতালে পাঠায়। -সূত্র: সংবাদ প্রতিদিন

সোনালীনিউজ/ঢাকা/জেএ

Wordbridge School
Link copied!