• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

শাস্ত্রীর বেতন ৭ কোটি!


ক্রীড়া ডেস্ক জুলাই ১৬, ২০১৭, ০৭:১৮ পিএম
শাস্ত্রীর বেতন ৭ কোটি!

ঢাকা: অনেক নাটকের পর বিরাট কোহলিদের প্রধান কোচের দায়িত্ব পেয়েছেন তিনি। রবি শাস্ত্রীর কোচ হওয়া নিয়ে অনেক কাণ্ডই ঘটেছে ভারতীয় ক্রিকেটে। তার পূর্বসূরি অনিল কুম্বলের বিদায়ও হয়েছে জটিল পরিস্থিতির মধ্যে দিয়ে। কিন্তু কেউ কী জানেন ভারতীয় দলের কোচ হিসেবে বছরে কত টাকা পেতে চলেছেন শাস্ত্রী?

সূত্রের খবর, শাস্ত্রীর সাত থেকে সাড়ে সাত কোটি টাকার চুক্তি হতে পারে বোর্ডের সঙ্গে। জানা গেছে, বিসিসিআই শাস্ত্রীকে বছরে সাত কোটির প্রস্তাব দেবে। একই প্রস্তাব অনিল কুম্বলেকেও দেওয়া হয়েছিল। কিন্তু সেই টাকা সাত থেকে খুব বেশি হলে সাড়ে সাত হওয়ার সম্ভাবনা রয়েছে। এর আগে যখন শাস্ত্রী ভারতীয় দলের দায়িত্বে ছিলেন তখন এর থেকে কম ছিল তাঁর বার্ষিক আয়। প্রধান কোচ ছাড়া সাপোর্ট স্টাফরা পাবেন বছরে দু’কোটির মতো। যেখানে বিসিসিআই সূত্রের খবর, সাপোর্ট স্টাফ যেমন ব্যাটিং, বোলিং ও ফিল্ডিং কোচেরা বছরে দু’কোটির বেশি পাবেন না। বোর্ড খুব দ্রুত চুক্তি করার পথে এগোচ্ছে বলেও জানা গেছে।

রাহুল দ্রাবিড়ের ভারত ‘এ’ এবং অনূর্ধ্ব-১৯ দলের কোচ হিসেবে চুক্তি রয়েছে সাড়ে চার কোটির। দ্বিতীয় বছর সেটা বেড়ে হবে পাঁচ কোটি। ভারতীয় সিনিয়র দলের বিদেশে ব্যাটিং পরামর্শদাতা হিসেবে যোগ দেওয়ায় এই টাকার বাইরে চুক্তি হবে তাঁর সঙ্গে। এর মধ্যেই অবশ্য জহির খানের ভাগ্য নিয়ে কিছুটা দোলাচলে রয়েছে বিসিসিআই। সেটা পুরোটাই সিদ্ধান্ত হবে, তিনি কখন সময় দিতে পারছেন তার ওপর। ১০০ দিনে জহিরের চার কোটির দাবি মানেনি বোর্ড।

সোনালীনিউজ/ঢাকা/আরআইবি/জেডআই

Wordbridge School
Link copied!