• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

শাহজালাল ইসলামী ব্যাংকের মিটফোর্ড শাখা স্থানান্তর


নিউজ ডেস্ক মে ২৬, ২০১৭, ০৯:৪৩ এএম
শাহজালাল ইসলামী ব্যাংকের মিটফোর্ড শাখা স্থানান্তর

ঢাকা: উন্নততর সেবা প্রদানের প্রত্যয় নিয়ে নতুনভাবে সজ্জিত শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেডের মিটফোর্ড শাখা বৃহস্পতিবার (২৫ মে) পুরাতন ঢাকার মৌলভীবাজার টাওয়ার (৩য় তলা), ৬৯-৭০ মৌলভীবাজার, ঢাকায় স্থানান্তর করা হয়েছে।

শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেডের পরিচালক পর্ষদের ভাইস-চেয়ারম্যান মহিউদ্দিন আহমেদ প্রধান অতিথি হিসেবে স্থানান্তরিত শাখাটি আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন। ২০০১ সালের ৯ সেপ্টেম্বর মিটফোর্ড শাখার কার্যক্রম শুরু হয়েছিল। গ্রাহকদের অধিকতর উন্নত সেবা প্রদানের লক্ষে সু-পরিসর স্পেসে শাখাটিকে স্থানান্তর করা হয়েছে।

উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য দেন, শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেডের পরিচালক আব্দুল হালিম, ব্যাংকের শরীয়াহ্ সুপার ভাইজরী কমিটির সদস্য মাওলানা ইউসুফ আব্দুল মজিদ, ব্যবস্থাপনা পরিচালক ফরমান আর চৌধুরী, উপ-ব্যবস্থাপনা পরিচালক আব্দুল আজিজ, মৌলভীবাজার ব্যবসায়ী সমিতির সাবেক সভাপতি হাজী আব্দুর রাজ্জাক, সাধারণ সম্পাদক হাজী মোহাম্মদ গোলাম মাওলা, এফবিসিসিআই এর পরিচালক হাজী মোঃ আবুল হাশেম এবং আবু মোতালেব, ফাইজা ট্রেডিং কোম্পানীর সিইও আরিফ হোসেন, আবেদিন টেক্সটাইল মিলস্ লিমিটেড এর পরিচালক জিয়াউল আবেদিন, আলিস গ্রুপ অব কোম্পানীজ এর চেয়ারম্যান মোহাম্মদ আলী এবং ইসলামী ইন্স্যুরেন্স এর চেয়ারম্যান হাজী ইসমাইল হোসেন নওয়াব প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে মহিউদ্দিন আহমেদ বলেন, শাহ্জালাল ইসলামী ব্যাংক আধুনিক প্রযুক্তির সমন্বয়ে উন্নত সেবা প্রদান করায় প্রতিনিয়ত এ ব্যাংকের গ্রাহক ও শাখা সম্প্রসারিত হচ্ছে। ক্রমবর্ধমান গ্রাহক চাহিদা ও সমাজের সর্বস্তরের গ্রাহকদেরকে সেবা প্রদানই আমাদের অন্যতম লক্ষ্য। এছাড়া তিনি আরো বলেন, নগর এলাকার পাশাপাশি গ্রাম ও প্রত্যন্ত অঞ্চলের জনগণকে ব্যাংকিং সেবার আওতায় নিয়ে আসার কার্যক্রমও আমাদের অব্যাহত রয়েছে। শাহ্জালাল ইসলামী ব্যাংক সমাজের সার্বিকদিক বিবেচনায় রেখে সমাজের মানুষের কল্যাণ ও সেবা প্রদান করে যাচ্ছে। তিনি বলেন, নতুন উদ্যোক্তা সৃষ্টির লক্ষে এবং ব্যবসা বাণিজ্যে তুলনামূলক কম রেটে শাহ্জালাল ইসলামী ব্যাংক বিনিয়োগ সুবিধা প্রদান করছে।

ব্যবস্থাপনা পরিচালক ফরমান আর চৌধুরী বলেন, গ্রাহকদের ক্রমবর্ধমান চাহিদার প্রেক্ষিতে অধিকতর উন্নত সেবা প্রদানের লক্ষে মিটফোর্ড শাখাকে বৃহৎ পরিসরে এই মৌলভীবাজারে স্থানান্তরিত করা হয়েছে। ভবিষ্যতে এই শাখাটির নামকরণ হবে “মৌলভীবাজার শাখা”। ঐতিহ্যবাহী পুরাতন ঢাকার সার্বিক ব্যবসা-বাণিজ্যের উন্নয়নে শাহ্জালাল ইসলামী ব্যাংক আরো বেশী অবদান রাখতে চায় বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

উদ্বোধনী অনুষ্ঠান উপলক্ষে ব্যাংকের সমৃদ্ধি কামনা করে ব্যাংকের শাখা প্রাঙ্গণে পবিত্র কুরআন খতম, দুরূদ এবং দোয়া মাহফিলের আয়োজন করা হয়।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!