• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

শাহজালাল ইসলামী ব্যাংকের ১০০তম শাখার উদ্বোধন


নিজস্ব প্রতিবেদক ডিসেম্বর ২০, ২০১৬, ০২:৪৬ পিএম
শাহজালাল ইসলামী ব্যাংকের ১০০তম শাখার উদ্বোধন

ঝিনাইদহের হাট গোপালপুর বাজারে মঙ্গলবার (২০ ডিসেম্বর) শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেড-এর ১০০তম শাখা হিসেবে হাট গোপালপুর শাখার কার্যক্রম আনুষ্ঠানিকভাবে শুরু হয়েছে। ব্যাংকের পরিচালক পর্ষদের নির্বাহী কমিটির চেয়ারম্যান জনাব মো. সানাউল্লাহ্ সাহিদ প্রধান অতিথি হিসেবে উক্ত শাখার উদ্বোধন করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক জনাব ফরমান আর চৌধুরী, উপ-ব্যবস্থাপনা পরিচালক জনাব আব্দুল আজিজ, সাধারণ সেবা বিভাগের প্রধান জনাব মো. মাহবুবুর রশীদ, জনসংযোগ বিভাগের প্রধান জনাব মো. সামছুদ্দোহা, হাট গোপালপুর শাখার ব্যবস্থাপক জনাব মো. আব্দুল মালেক, ঝিনাইদহ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি জনাব মীর নাছির উদ্দিন, এগ্রো প্রোডাক্ট লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক অ্যাডভোকেট আব্দুর রশিদ, পদ্মাকর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈয়দ নিজামুল গণি লিটুসহ স্থানীয় শিল্পপতি এবং ব্যবসায়ীবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে জনাব মো. সানাউল্লাহ্ সাহিদ বলেন, শাহ্জালাল ইসলামী ব্যাংক সময়োপযোগী এবং আধুনিক প্রযুক্তির মাধ্যমে উন্নতমান সম্পন্ন ব্যাংকিং সেবা প্রদান করে গ্রাহকদের আস্থা অর্জনে সক্ষম হয়েছে। ঝিনাইদহ অঞ্চলের শিল্প-বাণিজ্যের উন্নয়নে শাহ্জালাল ইসলামী ব্যাংক যথাসম্ভব বিনিয়োগ করবে বলে তিনি জানান। তাছাড়া এ অঞ্চলে ক্ষুদ্র ও মাঝারি শিল্প প্রতিষ্ঠায় শাহ্জালাল ইসলামী ব্যাংক অর্থায়ন করবে।

ব্যবস্থাপনা পরিচালক জনাব ফরমান আর চৌধুরী ব্যাংকের জনপ্রিয় আমানত এবং বিনিয়োগ প্রকল্পসমূহের একটি সংক্ষিপ্ত বিবরণ তুলে ধরে বলেন, শাহজালাল ইসলামী ব্যাংক জনগণের দোরগোড়ায় ব্যাংকিং সেবা পৌঁছে দিতে বদ্ধপরিকর। সে লক্ষ্যে পর্যায়ক্রমে প্রতিটি জেলা, উপজেলা এবং শহরতলীতে শাখা স্থাপনের মাধ্যমে সর্বস্তরের জনগণকে ব্যাংকিং সেবার আওতায় আনার প্রচেষ্টা অব্যাহত রয়েছে। তিনি গ্রাহকদের সম্ভাবনাময় সকল খাতে বিনিয়োগের আশ্বাস প্রদান করেন।

উদ্বোধনী অনুষ্ঠান উপলক্ষ্যে ব্যাংকের সমৃদ্ধি কামনা করে ব্যাংকের শাখা প্রাঙ্গণে পবিত্র কুরআন খতম, দুরূদ এবং দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!