• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

শাহজালাল ইসলামী ব্যাংকের ১০৬তম শাখার উদ্বোধন


নিজস্ব প্রতিবেদক নভেম্বর ৬, ২০১৭, ০৪:০৫ পিএম
শাহজালাল ইসলামী ব্যাংকের ১০৬তম শাখার উদ্বোধন

নারায়ণগঞ্জ: জেলার পঞ্চবটিতে শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেডের ১০৬তম শাখা হিসেবে পঞ্চবটি শাখার কার্যক্রম আনুষ্ঠানিকভাবে শুরু হয়েছে। সোমবার (৬ নভেম্বর) শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেডের পরিচালক ও নির্বাহী কমিটির ভাইস-চেয়ারম্যান ফকির আখতারুজ্জামান প্রধান অতিথি হিসেবে উক্ত শাখার উদ্বোধন করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ফরমান আর চৌধুরী, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক এম. শহীদুল ইসলাম, বাংলাদেশ নিট ওয়ার ম্যানুফ্যাকচারার্স এন্ড এক্সপোর্টার্স অ্যাসোসিয়েশনের প্রাক্তন সভাপতি মো. ফজলুল হক ও প্রাক্তন সহ-সভাপতি মো. হাতেম, ব্যাংকের সাধারণ সেবা বিভাগের প্রধান মো. মাহবুবুর রশীদ, জনসংযোগ বিভাগের প্রধান মো. সামছুদ্দোহা, নারায়ণগঞ্জ শাখার ব্যবস্থাপক মোসলে উদ্দিন আহমেদ, পঞ্চবটি শাখার ব্যবস্থাপক হরিলাল দেবনাথসহ স্থানীয় শিল্পপতি এবং ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে ফকির আখতারুজ্জামান বলেন, অর্থনীতির মূল চালিকাশক্তি হিসেবে বাণিজ্যিক ব্যাংকগুলো দেশের সার্বিক উন্নয়নে উল্লেখযোগ্য ভূমিকা ও অবদান রেখে চলেছে। শাহজালাল ইসলামী ব্যাংক সময়োপযোগী এবং আধুনিক প্রযুক্তির মাধ্যমে উন্নতমান সম্পন্ন ব্যাংকিং সার্ভিস প্রদান করে গ্রাহকদের আস্থা অর্জনে সক্ষম হয়েছে।

নারায়ণগঞ্জের পঞ্চবটিতে শিল্প-বাণিজ্যের উন্নয়নে শাহজালাল ইসলামী ব্যাংক যথাসম্ভব বিনিয়োগ করবে বলে তিনি জানান। অত্র অঞ্চলে ক্ষুদ্র ও মাঝারি শিল্প প্রতিষ্ঠায় শাহ্জালাল ইসলামী ব্যাংক অর্থায়ন করবে সেই সঙ্গে এই এলাকার ব্যবসা-বাণিজ্য সম্প্রসারণে ব্যাংক উল্লেখযোগ্য ভূমিকা রাখবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

ব্যবস্থাপনা পরিচালক ফরমান আর চৌধুরী ব্যাংকের জনপ্রিয় আমানত এবং বিনিয়োগ প্রকল্পসমূহের একটি সংক্ষিপ্ত বিবরণ তুলে ধরে বলেন, শাহজালাল ইসলামী ব্যাংক জনগণের দোঁরগোড়ায় ব্যাংকিং সেবা পৌঁছে দিতে বদ্ধপরিকর।

উদ্বোধনী অনুষ্ঠান উপলক্ষে ব্যাংকের সমৃদ্ধি কামনা করে ব্যাংকের শাখা প্রাঙ্গনে পবিত্র কোরআন খতম, দুরূদ এবং দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!