• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

শাহজালাল ইসলামী ব্যাংকের ১৬ বছর পূর্তি উদযাপন


নিজস্ব প্রতিবেদক মে ১১, ২০১৭, ০৩:৫২ পিএম
শাহজালাল ইসলামী ব্যাংকের ১৬ বছর পূর্তি উদযাপন

ঢাকা: শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেডের ১৬ বছর পূর্তি উদযাপন উপলক্ষ্যে প্রধান কার্যালয়সহ ১০৩টি শাখায় পবিত্র কোরআন খতম, দরূদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। বৃহস্পতিবার (১১ মে) পবিত্র কোরআন খতম, দরূদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

ব্যাংকের পরিচালক পর্ষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মো. তৌহিদুর রহমান প্রধান অতিথি হিসেবে দোয়া মাহফিলে অংশগ্রহণ শেষে প্রধান কার্যালয়ে কেক কেটে ১৬ বছর পূর্তি উদ্যাপন করেন।

অনুষ্ঠানে ব্যাংকের পরিচালক মো. সানাউল্লাহ সাহিদ, মোহাম্মদ ইউনুছ, খন্দকার শাকিব আহমেদ, ব্যবস্থাপনা পরিচালক ফরমান আর চৌধুরী, উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. শাহ্জাহান সিরাজ, এম. আখতার হোসেন এবং মোহাম্মদ গিয়াসউদ্দিন আহমেদ-সহ ব্যাংকের প্রধান কার্যালয়ের বিভিন্ন ডিভিশনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেড ২০০১ সালের ১০ মে থেকে ব্যাংকিং কার্যক্রম শুরু করে এবং দেশের বিভিন্ন অঞ্চলে এ পর্যন্ত ১০৩টি শাখা, ১টি অফশোর ব্যাংকিং ইউনিট, ৩টি প্রাইওরিটি ব্যাংকিং ইউনিট এবং উল্লেখযোগ্য সংখ্যক এটিএম বুথ স্থাপন করে গ্রাহকদেরকে আধুনিক প্রযুক্তির সমন্বয়ে উন্নত ব্যাংকিং সেবা প্রদান করে আসছে।

এ বছর ৩০ এপ্রিল পর্যন্ত এ ব্যাংকের মোট আমানতের পরিমাণ দাঁড়িয়েছে ১৪,০৯৮.০৭ কোটি টাকা এবং মোট বিনিয়োগের পরিমাণ ১৩,৩৭৩.৪৩ কোটি টাকা।

২০১৭ এর জানুয়ারি থেকে এপ্রিল ৪ মাসে মোট আমদানি বাণিজ্যের পরিমাণ ৪০৫০.৮৮ কোটি টাকা এবং মোট রপ্তানি বাণিজ্যের পরিমাণ ৩০৯৮.০৮ কোটি টাকা। এই স্বল্প সময়ের মধ্যেই ব্যাংকটির আর্থিক ভিত অত্যন্ত সুদৃঢ় অবস্থানে উপনীত হয়েছে। দক্ষ জনবল, বিজ্ঞ পর্ষদ এবং সময়োপযোগী নীতিমালা প্রনয়ণ এবং তা বাস্তবায়নের জন্য ব্যাংকের গ্রাহক সংখ্যা এবং ব্যবসার পরিধি ক্রমে বিস্তার লাভ করছে।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!