• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

শাহজালাল ব্যাংকের অর্ধ-বার্ষিক ব্যবস্থাপক সম্মেলন অনুষ্ঠিত


বিশেষ প্রতিনিধি জুলাই ১৬, ২০১৬, ০৫:১৯ পিএম
শাহজালাল ব্যাংকের অর্ধ-বার্ষিক ব্যবস্থাপক সম্মেলন অনুষ্ঠিত

শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেডের (এসজেঅাইবিএল) অর্ধ-বার্ষিক ব্যবস্থাপক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৬ জুলাই) রাজধানীর একটি হোটেলে সম্মেলনটি অনুষ্ঠিত হয়। 

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ফরমান আর চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত সম্মেলনে শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেডের পরিচালক পর্ষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার তৌহিদুর রহমান প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। 

সম্মেলনে চলতি বছরের বিগত ৬ মাসের ব্যবসায়িক লক্ষ্যমাত্রার মূল্যায়ণ ও ব্যাংকের সার্বিক অগ্রগতি সম্পর্কে বিশদ আলোচনা করা হয় এবং চলতি বছরের অবশিষ্ট সময়ের ব্যবসায়িক লক্ষ্যমাত্রা অর্জনের জন্য প্রয়োজনীয় কলা-কৌশল নিরূপন এবং দিক নির্দেশনা প্রদান করা হয়। 

প্রধান অতিথির বক্তব্যে ইঞ্জিনিয়ার তৌহিদুর রহমান বলেন, শাহজালাল ইসলামী ব্যাংক ব্যাংকিং কার্যক্রম পরিচালনার পাশাপাশি দেশের আর্থ-সামাজিক উন্নয়নসহ জাতীয় প্রবৃদ্ধি অর্জনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে চলছে। 

তিনি বলেন, দেশ আজ সার্বিক ভাবে এগিয়ে যাচ্ছে, বিশ্ব অর্থনীতিতে বাংলাদেশ অবদান রাখছে। তাছাড়া শ্রেণিকৃত ঋণ কমানোর জন্য এবং রপ্তানি বাণিজ্য বাড়ানোর জন্য তিনি শাখা ব্যবস্থাপকদের নির্দেশ প্রদান করেন। 

তৌহিদুর রহমান বলেন. শাহজালাল ইসলামী ব্যাংক প্রতিবছর নতুন নতুন সেক্টরে বিনিয়োগ করছে এবং দেশের বেকার সমস্যার সমাধানে নতুন কর্মসংস্থান সৃষ্টিতে সহায়তা করছে। এটি একটি সেবা প্রতিষ্ঠান হিসেবে গ্রাহকদেরকে সবসময় আন্তরিকার সাথে নিরলস সেবা প্রদান করে চলছে। 

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ফরমান আর চৌধুরী তার বক্তব্যে চলতি বছরের প্রথম ৬ মাসের ব্যবসায়িক লক্ষ্যমাত্রার মূল্যায়ন ও ব্যাংকের সার্বিক অগ্রগতি সম্পর্কে বিশদ আলোচনা করেন এবং বছরের অবশিষ্ট সময়ের ব্যবসায়িক লক্ষ্যমাত্রা অর্জনের জন্য প্রয়োজনীয় দিক নির্দেশনা প্রদান করেন।  

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে ব্যাংকের পরিচালক পর্ষদের ভাইস-চেয়ারম্যান মহিউদ্দিন আহমেদ, পরিচালকবৃন্দ আনোয়ার হোসেন খান, সানাউল্লাহ সাহিদ, খন্দকার সাকিব আহমেদ, আব্দুল হালিম, ব্যবস্থাপনা পরিচালক ফরমান আর চৌধুরী, উপ-ব্যবস্থাপনা পরিচালকবৃন্দ শাহ্জাহান সিরাজ, এম. আখতার হোসেন, আব্দুল আজিজ এবং প্রধান কার্যালয়ের নির্বাহীবৃন্দসহ ব্যাংকের ৯৩টি শাখার শাখা ব্যবস্থাপকগণ উপস্থিত ছিলেন।

সোনালীনিউজ/ঢাকা/জেডআরসি
 

Wordbridge School
Link copied!