• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

শাহরুখ কন্যা সুহানার এখন ১৮ বছর


বিনোদন ডেস্ক মে ২২, ২০১৮, ০২:১৮ পিএম
শাহরুখ কন্যা সুহানার এখন ১৮ বছর

ঢাকা : যৌবনে প্রবেশ করলেন শাহরুখ কন্যা সুহানা খান। আজ নিজের ১৮তম জন্মদিন উদযাপন করতে যাচ্ছেন তিনি। আর জন্মদিনের এই বিশেষ মুহূর্তে থাকছে বিশেষ আয়োজন। সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে সেই রকমটাই ইঙ্গিত দিয়েছেন শাহরুখ পত্নী গৌরি খান।

ডিএনএ ইন্ডিয়ার খবরে প্রকাশ, বলিউড অভিষেকের প্রস্তুতি হিসেবে এরইমধ্যে একটি সাময়িকীর জন্য ফটোশুট করেছেন তিনি। তারই একটি ছবি টুইটারে শেয়ার দেন গৌরি খান।

টুইটারে ছবি শেয়ার দিয়ে শাহরুখ পত্নী লিখেছেন, জন্মদিনের জন্য প্রস্তুতি চলছে। সূত্রের খবর শাহরুখের বাংলো মান্নাতে সুহানার এই বিশেষ মুহূর্ত উদযাপনের জন্য পার্টির প্রস্তুতি চলছে। গৌরী খানের অ্যাকাউন্ট থেকে শেয়ার করা ছবিতে শাহরুখ কন্যাকে দেখা যায় খোলা চুল ও সাদা রঙের পোশাকে। তবে ১৮ বছর পূর্ণ হলেও এখনই কোনো বলিউড চলচ্চিত্রে দেখা যাবে না শাহরুখ কন্যাকে। স্নাতক শেষ করার আগে মেয়েকে কোনো বলিউড ছবিতে অভিনয় করতে দিতে চান না শাহরুখ। মেয়েকে দূরে রেখেছেন সামাজিক যোগাযোগের মাধ্যম থেকেও।

টুইটারে সুহানার নামে একাধিক অ্যাকাউন্ট পাওয়া গেলেও সাম্প্রতিক এক সাক্ষাৎকারে সামাজিক মাধ্যমে শাহরুখ কন্যার অনুপস্থিতি নিশ্চিত করেছেন। যদিও হরহামেশাই সামাজিক যোগাযোগের মাধমে ভাইরাল হচ্ছে শাহরুখ কন্যার ছবি। শাহরুখ খান ও গৌরী খানের দ্বিতীয় সন্তান সুহানা। বর্তমানে মুম্বাইয়ের ধিরুবাই আম্বানি ইন্টারন্যাশনাল স্কুলে পড়াশোনা করছেন তিনি।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!