• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

শাহরুখের জন্য জুতো বানিয়ে জেলে পাক শিল্পী


বিনোদন ডেস্ক আগস্ট ২৮, ২০১৬, ১২:৩০ পিএম
শাহরুখের জন্য জুতো বানিয়ে জেলে পাক শিল্পী

তিনি শিল্পী। তার ফ্যানও শিল্পী। শিল্পী শাহরুখ খানের জন্য জুতো বানিয়েছেন এক পাকিস্তানি চর্মশিল্পী। আর তা জানাজানি হতেই যেতে হলো শ্রীঘরে।

তিনি ভারতের তারকা কিন্তু গোটা পৃথিবীতেই ছড়িয়ে আছে তার ভক্ত। প্রতিবেশী পাকিস্তানে তো বটেই। শাহরুখ খানের তেমনই এক পাক ভক্ত এবার জেলে গেলেন ‘খান-ভক্তি’ দেখিয়ে।

শ্রীঘরে যাওয়া শাহরুখ ফ্যানের নাম জাহাঙ্গির খান। তিনি ডিজাইনার, জুতো তৈরি করেন। সম্প্রতি তিনি খবরের শিরোনামে আসেন কিং খানের জন্য এক জোড়া স্যান্ডেল বানিয়ে। 

স্যান্ডেল নিয়ে অসুবিধা ছিল না, কিন্তু ভক্তি প্রকাশ করতে গিয়ে তিনি সেই জুতো জোড়া বানান হরিণের চামড়া দিয়ে। হরিণের চামড়ার পেশোয়ারি স্যান্ডেল। এক জোড়া নয়, বানিয়েছেন দু’জোড়া। তবে দ্বিতীয় জোড়াটি অর্ডার পেয়ে।

খবরে প্রকাশ, পাকিস্তানের পেশোয়ার নিবাসী শহারুখ খানের এক আত্মীয় দ্বিতীয় জোড়াটির অর্ডার দেন। সেটিও শাহরুখের জন্যই। কিন্তু এই খবর জানাজানি হওয়ার পরেই বিপদে পরেন জাহাঙ্গির খান।

ভারতের মতো পাকিস্তানেও হরিণ নিধন নিষিদ্ধ। হরিণের চামড়া কেনাবেচার কোনও প্রশ্নই ওঠে না। তাই, হরিণের চামড়া দিয়ে জুতো বানিয়ে আপাতত আইনের শেকলে বাঁধা পড়েছেন ডিজাইনার জাহাঙ্গির খান।

সোনালীনিউজ/ঢাকা/এএম

Wordbridge School
Link copied!