• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

শাহরুখের মায়ের চরিত্রের প্রস্তাবে চটেছেন স্বরা!


বিনোদন ডেস্ক মার্চ ৪, ২০১৭, ১২:৫৩ পিএম
শাহরুখের মায়ের চরিত্রের প্রস্তাবে চটেছেন স্বরা!

ঢাকা: বলিউড বাদশা শাহরুখ খান, বলিউডের যেকোনো নায়িকার কাছে স্বপ্নের নায়ক তিনি! তার সঙ্গে সিনেমা করতে মুখিয়ে থাকে প্রথম সারির সব অভিনেত্রীরা। আর উঠতি নায়িকা হলেতো কথায় নেই। অথচ উঠতি নায়িকা হয়েও শাহরুখের সঙ্গে অভিনয়ের প্রস্তাবে চটেছেন ‘তনু ওয়েডস মনু’ অভিনেত্রী স্বরা ভাস্কর!

হ্যাঁ। শাহরুখের সঙ্গে অভিনয়ের প্রস্তাব প্রত্যাখান করেছেন স্বরা। কারণ তিনি চেয়েছিলেন শাহরুখের সঙ্গে রোমান্স করতে, অথচ পরিচালক নাকি শাহরুখের মায়ের চরিত্রে অভিনয়ের প্রস্তাব করেছেন। আর এতে কিছুটা চটেছেনই স্বরা।

বলিউডের উঠতি নায়িকা হলেও এরইমধ্যে ভালোই নাম কুড়িয়েছেন স্বরা। তনু ওয়েডস মনু, রাঞ্ছানা, গুজারিশ-এর মতো ছবিতে প্বার্শ অভিনেত্রী হিসেবে নজর কেড়েছেন তিনি। এরইমধ্যে মুক্তির প্রতীক্ষায় আছে তার অভিনীত আলোচিত ছবি ‘আনারকলি অব আরা’। অথচ তাকে শাহরুখের মায়ের চরিত্রে অভিনয়ের প্রস্তাব করলো নির্মাতা!

মূলত, মেধাবী নির্মাতা আনন্ত এল রাই শাহরুখ খানকে বামন চরিত্র  বানিয়ে একটি সিনেমা করতে চলেছেন। সিনেমায় তার বিপরীতে অভিনয়ের কথা ক্যাটরিনা কাইফ ও দীপিকা পাডুকোনের। আর এই সিনেমাতেই শাহরুখের বিপরীতে রোমান্স করার সুযোগ চেয়েছিলেন নায়িকা স্বরা। যেহেতু নির্মাতা তার পরিচিত। 

কিন্তু এমন প্রস্তাবের পর নির্মাতা আনন্দ এল রাই স্বরাকে জানালেন যে, ছবিতে ইতিমধ্যে শাহরুখের নায়িকা নির্বাচন শেষ। এখন শুধু শাহরুখের মায়ের চরিত্রে কাউকে কাস্ট করা হয়নি। আর নির্মাতার এমন প্রস্তাবে মুখ ঘুরিয়ে নিলেন স্বরা। যিনি শাহরুখের সঙ্গে রোমান্স করতে চান, তিনি কি করে তার মায়ের চরিত্রে অভিনয় করেন!

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!