• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

শাহরুখের মেয়ে বলেই ভোগের কভারে সুহানা


বিনোদন ডেস্ক আগস্ট ৩, ২০১৮, ০৩:৫২ পিএম
শাহরুখের মেয়ে বলেই ভোগের কভারে সুহানা

ঢাকা : প্রখ্যাত ফ্যাশন ও লাইফস্টাইল ম্যাগাজিন ভোগ ইন্ডিয়ার কভার পেজে স্থান পেয়েছেন শাহরুখ তনয়া সুহানা খান। এতে উচ্ছ্বসিত কিং খান। ভোগের কভার পেজের ফটোশুট থেকে শুরু করে, ভিডিও শুট- সব কিছুতেই নতুনভাবে দেখা গেছে শাহরুখকন্যা সুহানাকে।

এ কারণে ভোগ ইন্ডিয়াকে শুভেচ্ছা জানিয়ে শাহরুখ বলেন, আমি এতে গর্বিত। সুহানকে বেছে নিয়ে ভোগ ইন্ডিয়া যে কোনো ভুল করেনি, তা সুহানা প্রমাণ করবে।

ভোগ ও কন্যার প্রশংসা- বলিউড বাদশা যাই বলুক, সুহানার এ কৃতিত্ব যে কেবলই পিতার কল্যাণে সে দাবি টুইট করে আলোচনায় এসেছেন ভারতীয় ছোটপর্দার এক নবাগত অভিনেত্রী।

শাহরুখ খানের মেয়ে বলেই ভোগ ম্যাগাজিনের কভার পেজের জন্য সুহানাকে বেছে নেয়া হয়েছে বলে মন্তব্য করেন ভূমিকা ছেদ্দা নামে ওই টেলি অভিনেত্রী।

তিনি আক্ষেপ প্রকাশ করে বলেন, আমি একজন পরিশ্রমী অভিনেত্রী। অভিনয়, কাস্টিং পোশাক, পরিচালকের মন মেজাজ নিয়ে সবসময় শংকিত থাকি। প্রতিটি দিনই আমার জন্য চ্যালেঞ্জিং।

এখন পর্যন্ত আমি ওয়েব সিরিজের তিনটি বিজ্ঞাপন ও ডিডি ওয়ানের একটি শো করেও সবসময় ভয়ে থাকি, কখন যেন আমাকে বাদ পড়তে হয়।

ভূমিকা আরও বলেন, প্রতিটি অডিশনেই তিনি বাদ পড়ে যাওয়ার ভয়ে থাকেন। প্রায়শই এ প্রতিযোগিতামূলক বাজারে বিভিন্ন অডিশন, শুটিং বা স্লট তাকে দ্বিধাহীনভাবে না করে দেয় কর্তৃপক্ষ।

বারবার শুনতে হচ্ছে তিনি ফিট নন অথচ ভোগের অফিস থেকে কখনও সুহানাকে জানানো হয়নি যে তিনি ফিট নন। আক্ষেপের উপসংহারে ভূমিকা বলেন, এসব কথা কিং খান ও তার কন্যার বিরুদ্ধে বলা কোনো কথা নয়।

মিডিয়াজগতের কর্তৃপক্ষরা একজন পরিশ্রমী, গুণী অভিনয়শিল্পীর চেয়ে কোনো স্টার কিডকে কেন বেশি গুরুত্ব দেয় সেই প্রশ্নই তুলেছেন ভূমিকা।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!