• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

শাহ্জালাল ইসলামী ব্যাংকের আলোচনা ও ইফতার অনুষ্ঠিত


নিউজ ডেস্ক জুন ১৮, ২০১৭, ০৩:১৬ পিএম
শাহ্জালাল ইসলামী ব্যাংকের আলোচনা ও ইফতার অনুষ্ঠিত

ঢাকা: শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড মাহে রমযানের তাৎপর্য্য বিষয়ে আলোচনা এবং গ্রাহক-শুভানুধ্যায়ীদের সম্মানে ইফতার মাহফিলের আয়োজন করেছে।

শুক্রবার (১৬ জুন) রাজধানীর একটি হোটেলে এ আলোচনা এবং ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে শাহ্জালাল ইসলামী ব্যাংকের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মো. তৌহিদুর রহমানের সভাপতিত্ত্বে ব্যবসায়ী নেতারা, সুশীল সমাজের প্রতিনিধিরা, ব্যাংকের গ্রাহকরা এবং বিভিন্ন শ্রেণি পেশার সুধীসমাজ উপস্থিত ছিলেন। এ মাহ্ফিলে দেশ জাতির কল্যাণে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

অনুষ্ঠানে ব্যাংকের পরিচালক পর্ষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মো. তৌহিদুর রহমান ও ব্যবস্থাপনা পরিচালক ফরমান আর চৌধুরী বক্তব্য দেন। শাহ্জালাল ইসলামী ব্যাংকসহ দেশ ও জাতির কল্যাণে মোনাজাত পরিচালনা করেন তারা মসজিদ, আরমানীটোলা ঢাকার খতীব মাওলানা ইউসুফ আব্দুল মজীদ। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন ব্যাংকের মুরাক্বিব মাওলানা মো. ফরিদ উদ্দিন।

এ ছাড়া অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে ব্যাংকের পরিচালক পর্ষদের ভাইস-চেয়ারম্যান মহিউদ্দিন আহমেদ, পরিচালক আনোয়ার হোসেন খান, আক্কাচ উদ্দিন মোল্লা, ফকির আখতারুজ্জামান, খন্দকার শাকিব আহমেদ, আব্দুল হালিম, মো. গোলাম কুদ্দুছ, ব্যবস্থাপনা পরিচালক ফরমান আর চৌধুরী, উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. শাহ্জাহান সিরাজ, এম. আখতার হোসেন, আব্দুল আজিজ এবং মোহাম্মদ গিয়াসউদ্দিন আহমেদ উপস্থিত ছিলেন।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!