• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

শাহ্জালাল ব্যাংকে এন্টি মানি লন্ডারিং কর্মশালা


নিজস্ব প্রতিবেদক অক্টোবর ৮, ২০১৭, ১০:১০ পিএম
শাহ্জালাল ব্যাংকে এন্টি মানি লন্ডারিং কর্মশালা

ঢাকা: শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড এর প্রধান কার্যালয়ে ব্যাংকের বিভিন্ন শাখায় নিয়োজিত মানি লন্ডারিং পরিপালন কর্মকর্তাদের নিয়ে “AML Awareness Development Program for BAMLCOs” শীর্ষক দিনব্যাপী এক কর্মশালার আয়োজন করা হয়। 

রোববার(৮ অক্টোবর) ব্যাংকের পক্ষ থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, কর্মশালায় বাংলাদেশ ব্যাংকের নির্বাহী পরিচালক ও বাংলাদেশ ফাইন্যান্সিয়াল ইন্টেলিজেন্স ইউনিট (বিএফআইইউ) এর উপ-প্রধান মোহাম্মদ মিজানুর রহমান জোদ্দার প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক(এমডি) ও সিইও ফরমান আর চৌধুরী এবং উপ-ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান এন্টি মানি লন্ডারিং পরিপালন কর্মকর্তা এম. আখতার হোসেন কর্মশালায় বক্তব্য রাখেন।

কর্মশালায় অন্যান্যদের মধ্যে ডেপুটি জেনারেল ম্যানেজার, বাংলাদেশ ফাইন্যান্সিয়াল ইন্টেলিজেন্স ইউনিটের (বিএফআইইউ) শওকাতুল আলম, যুগ্ম-পরিচালক জনাব মো. খাইরুল এনাম, উপ-পরিচালক মো. আল আমিন রিয়াদ ও শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড এর ডেপুটি এন্টি মানি লন্ডারিং পরিপালন কর্মকর্তা মো. খালিদ হোসেন উপস্থিত ছিলেন।

দিনব্যাপী আয়োজিত উক্ত কর্মশালায় মানি লন্ডারিং প্রতিরোধ এবং সচেতনতা বৃদ্ধি বিষয়ে বিস্তারিত আলোচনা করেন। কর্মশালায় শাহ্জালাল ইসলামী ব্যাংকের বিভিন্ন শাখার ৩৬জন কর্মকর্তা অংশগ্রহণ করেন।

সোনালীনিউজ/ঢাকা/আতা

Wordbridge School
Link copied!