• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

শাহ্‌জালাল ইসলামী ব্যাংকের মিরপুর শাখা স্থানান্তর


নিজস্ব প্রতিবেদক জুলাই ১৬, ২০১৭, ০৪:৩২ পিএম
শাহ্‌জালাল ইসলামী ব্যাংকের মিরপুর শাখা স্থানান্তর

ঢাকা: উন্নততর সেবা প্রদানের প্রত্যয় নিয়ে নতুনভাবে সজ্জিত শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেডের মিরপুর শাখা রোববার (১৬ জুলাই) সাহেলা কমপ্লেক্স, ১৪২/১ বেগম রোকেয়া সরণী, মিরপুর-১০, ঢাকায় স্থানান্তর করা হয়েছে।

শাহ্‌জালাল ইসলামী ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ফরমান আর চৌধুরী প্রধান অতিথি হিসেবে স্থানান্তরিত শাখাটি আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন। ২০০৭ সালের ৬ নভেম্বর ব্যাংকের মিরপুর শাখার কার্যক্রম শুরু হয়েছিল। গ্রাহকদের অধিকতর উন্নত সেবা প্রদানের লক্ষ্যে সু-পরিসর স্পেসে শাখাটিকে স্থানান্তর করা হয়েছে।

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে শাহ্‌জালাল ইসলামী ব্যাংক লিমিটেডের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক এম. শহীদুল ইসলাম, উপ-ব্যবস্থাপনা পরিচালক এম. আখতার হোসেন, সাধারণ সেবা বিভাগের প্রধান মো. মাহবুবুর রশীদ, জনসংযোগ বিভাগ ও ব্যাংক ফাউন্ডেশনের প্রধান মো. সামছুদ্দোহা, মিরপুর শাখার ব্যবস্থাপক মো. আব্দুল কুদ্দুছসহ  গ্রাহকগণ এ সময় উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে ব্যবস্থাপনা পরিচালক ফরমান আর চৌধুরী বলেন, শাহ্‌জালাল ইসলামী ব্যাংক আধুনিক প্রযুক্তির সমন্বয়ে উন্নত সেবা প্রদান করায় প্রতিনিয়ত এ ব্যাংকের গ্রাহক ও শাখা সম্প্রসারিত হচ্ছে। তিনি বলেন, ক্রমবর্ধমান গ্রাহক চাহিদা ও সমাজের সর্বস্তরের গ্রাহকদেরকে সেবা প্রদানই আমাদের অন্যতম লক্ষ্য। নতুন উদ্যোক্তা সৃষ্টির লক্ষে এবং ব্যবসা-বাণিজ্যে তুলনামূলক কম রেটে শাহ্‌জালাল ইসলামী ব্যাংক বিনিয়োগ সুবিধা প্রদান করছে বলে তিনি জানান। তাছাড়া মিরপুর এলাকার সার্বিক ব্যবসা-বাণিজ্যের উন্নয়নে শাহ্‌জালাল ইসলামী ব্যাংক আরো বেশি অবদান রাখতে চায় বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

উদ্বোধনী অনুষ্ঠান উপলক্ষে ব্যাংকের সমৃদ্ধি কামনা করে ব্যাংকের শাখা প্রাঙ্গণে পবিত্র কুরআন খতম, দুরূদ এবং দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!