• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

শাহ্‌জালাল ইসলামী ব্যাংকের ‘শাখা ব্যবস্থাপক সম্মেলন’ অনুষ্ঠিত


নিজস্ব প্রতিবেদক জানুয়ারি ১৩, ২০১৮, ০৫:৪৩ পিএম
শাহ্‌জালাল ইসলামী ব্যাংকের ‘শাখা ব্যবস্থাপক সম্মেলন’ অনুষ্ঠিত

ঢাকা : শাহ্‌জালাল ইসলামী ব্যাংক লিমিটেডের ‘শাখা ব্যবস্থাপক সম্মেলন-২০১৮’-এর আয়োজন করা হয়েছে। শনিবার (১৩ জানুয়ারি) রাজধানীর একটি হোটেলে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। এ সময় ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ফরমান আর চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত সম্মেলনে শাহ্‌জালাল ইসলামী ব্যাংকের পরিচালক পর্ষদের চেয়ারম্যান আক্কাচ উদ্দিন মোল্লা প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

সম্মেলনে অন্যান্যদের মধ্যে ব্যাংকের পরিচালক পর্ষদের ভাইস-চেয়ারম্যান মো. গোলাম কুদ্দুছ, পরিচালক এ কে আজাদ, ইঞ্জিনিয়ার মো. তৌহিদুর রহমান, ব্যাংকের স্পন্সর শেয়ার হোল্ডার আব্দুল হালিম, ইন্ডিপেনডেন্ট পরিচালক মোশাররফ হোসেন চৌধুরী, ব্যবস্থাপনা পরিচালক ফরমান আর চৌধুরী, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক এম শহীদুল ইসলাম, উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. শাহজাহান সিরাজ, এম আখতার হোসেন, আব্দুল আজিজ এবং মোহাম্মদ গিয়াসউদ্দিন আহমেদ উপস্থিত ছিলেন। ব্যাংকের প্রধান কার্যালয়ের নির্বাহীরা, বিভিন্ন ডিভিশনের প্রধানগণ এবং ১১৩টি শাখার ব্যবস্থাপকগণ সম্মেলনে যোগদান করেন।

সম্মেলনে বিগত বছরের এবং চলতি বছরের ব্যবসায়িক লক্ষ্যমাত্রার মূল্যায়ন ও ব্যাংকের সার্বিক অগ্রগতি সম্পর্কে বিশদ আলোচনা করা হয় এবং চলতি বছরের অবশিষ্ট সময়ের ব্যবসায়িক লক্ষ্যমাত্রা অর্জনের জন্য কলাকৌশল নিরূপণ এবং প্রয়োজনীয় দিক-নির্দেশনা প্রদান করা হয়। সম্মেলনে বিভিন্ন ক্যাটাগরিতে ব্যবসায়িক লক্ষ্যমাত্রা অর্জনকারী ৩টি শাখা প্রধানকে গোল্ড মেডেল এবং ২৫টি শাখা প্রধানকে পুরস্কৃত করে তাদের কর্মের স্বীকৃতি প্রদান করা হয়।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!