• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

শাহ্‌জালাল ইসলামী ব্যাংকের শাখা ব্যবস্থাপক সম্মেলন


নিজস্ব প্রতিবেদক জানুয়ারি ২৮, ২০১৭, ০৬:৩১ পিএম
শাহ্‌জালাল ইসলামী ব্যাংকের শাখা ব্যবস্থাপক সম্মেলন

ঢাকা: শাহ্‌জালাল ইসলামী ব্যাংক লিমিটেডের ‘শাখা ব্যবস্থাপক সম্মেলন-২০১৭’ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৮ জানুয়ারি) রাজধানীর একটি হোটেলে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক জনাব ফরমান আর চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত সম্মেলনে শাহ্‌জালাল ইসলামী ব্যাংক লিমিটেডের পরিচালক পর্ষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মো. তৌহিদুর রহমান প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

সম্মেলনে অন্যান্যদের মধ্যে ব্যাংকের পরিচালক পর্ষদের ভাইস-চেয়ারম্যান জনাব মহিউদ্দিন আহমেদ ও জনাব মো. হারুন মিয়া, পরিচালকবৃন্দ জনাব আক্কাচ উদ্দিন মোল্লা, জনাব মো. সানাউল্লাহ সাহিদ, জনাব খন্দকার শাকিব আহমেদ, জনাব ফকির আখতারুজ্জামান, জনাব আব্দুল হালিম, জনাব মো. গোলাম কুদ্দুছ, ব্যবস্থাপনা পরিচালক জনাব ফরমান আর চৌধুরী, উপ-ব্যবস্থাপনা পরিচালক জনাব মো. শাহ্জাহান সিরাজ, জনাব এম. আখতার হোসেন এবং জনাব আব্দুল আজিজ উপস্থিত ছিলেন। এছাড়াও ব্যাংকের প্রধান কার্যালয়ের নির্বাহীবৃন্দ, বিভিন্ন ডিভিশনের প্রধানগণ এবং ১০৩টি শাখার ব্যবস্থাপকগণ উপস্থিত ছিলেন।

সম্মেলনে বিগত বছরের এবং চলতি বছরের ব্যবসায়িক লক্ষ্যমাত্রার মূল্যায়ন ও ব্যাংকের সার্বিক অগ্রগতি সম্পর্কে বিশদ আলোচনা করা হয় এবং চলতি বছরের অবশিষ্ট সময়ের ব্যবসায়িক লক্ষ্যমাত্রা অর্জনের জন্য প্রয়োজনীয় কলাকৌশল নিরূপণ এবং দিক নির্দেশনা প্রদান করা হয়। 

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!