• ঢাকা
  • মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪, ৫ চৈত্র ১৪৩০

শাহ্‌জালাল ইসলামী ব্যাংকের ১০৮তম শাখা ও এটিএম বুথ উদ্বোধন


নিজস্ব প্রতিবেদক নভেম্বর ২০, ২০১৭, ০৪:৫০ পিএম
শাহ্‌জালাল ইসলামী ব্যাংকের ১০৮তম শাখা ও এটিএম বুথ উদ্বোধন

টাঙ্গাইল: জেলার কালিহাতীতে শাহ্‌জালাল ইসলামী ব্যাংক লিমিটেডের ১০৮তম শাখা হিসেবে কালিহাতী শাখার কার্যক্রম আনুষ্ঠানিকভাবে শুরু হয়েছে এবং একই দিনে ব্যাংকের শাখা প্রাঙ্গণে একটি এটিএম (অঙ্গ) বুথের উদ্বোধন করা হয়। সোমবার (২০ নভেম্বর) শাহ্‌জালাল ইসলামী ব্যাংক লিমিটেডের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক এম. শহীদুল ইসলাম প্রধান অতিথি হিসেবে উক্ত শাখা এবং এটিএম বুথের উদ্বোধন করেন। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের মানব সম্পদ বিভাগের প্রধান ও এসইভিপি মো. নাজিমউদ্দৌলা।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে কালিহাতী উপজেলা চেয়ারম্যান মাজহারুল ইসলাম তালুকদার, ব্যাংকের জনসংযোগ বিভাগের প্রধান মো. সামছুদ্দোহা, টাঙ্গাইল শাখার ব্যবস্থাপক মো. আব্দুল খালেক, কালিহাতী শাখার ব্যবস্থাপক মো. আব্দুল হাকিম মিয়াসহ স্থানীয় ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে এম. শহীদুল ইসলাম বলেন, অর্থনীতির মূল চালিকা শক্তি হিসেবে বাণিজ্যিক ব্যাংকগুলো দেশের সার্বিক উন্নয়নে উল্লেখযোগ্য ভূমিকা ও অবদান রেখে চলেছে। শাহ্‌জালাল ইসলামী ব্যাংক সময়োপযোগী এবং আধুনিক প্রযুক্তির মাধ্যমে উন্নতমান সম্পন্ন ব্যাংকিং সেবা প্রদান করে গ্রাহকদের আস্থা অর্জনে সক্ষম হয়েছে। টাঙ্গাইল এবং কালিহাতী এলাকার সার্বিক ব্যবসা-বাণিজ্যের সম্প্রসারণ, ক্ষুদ্র ও মাঝারী এবং বৃহৎ শিল্পসহ সম্ভাবনাময় সকল খাতে শাহ্‌জালাল ইসলামী ব্যাংক অধিকহারে বিনিয়োগ করতে আগ্রহী বলে তিনি তাঁর বক্তব্যে জানান।

মানব সম্পদ বিভাগের প্রধান ও এসইভিপি মো. নাজিমউদ্দৌলা ব্যাংকের জনপ্রিয় আমানত এবং বিনিয়োগ প্রকল্পসমূহের একটি সংক্ষিপ্ত বিবরণ তুলে ধরে বলেন, শাহ্‌জালাল ইসলামী ব্যাংক জনগণের দোরগোঁড়ায় ব্যাংকিং সেবা পৌঁছে দিতে বদ্ধপরিকর।

উদ্বোধনী অনুষ্ঠান উপলক্ষ্যে ব্যাংকের সমৃদ্ধি কামনা করে ব্যাংকের শাখা প্রাঙ্গণে পবিত্র কোরআন খতম, দরুদ এবং দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!