• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

শাহ্‌জালাল ব্যাংকের অর্ধ-বার্ষিক ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত


নিজস্ব প্রতিবেদক জুলাই ২১, ২০১৮, ০৭:২১ পিএম
শাহ্‌জালাল ব্যাংকের অর্ধ-বার্ষিক ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত

ঢাকা : শনিবার (২১ জুলাই) রাজধানীর লা মেরিডিয়ান ঢাকায় শাহ্‌জালাল ইসলামী ব্যাংক লিমিটেডের ‘অর্ধ-বার্ষিক ব্যবসায়িক সম্মেলন-২০১৮’ অনুষ্ঠিত হয়। ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ফরমান আর চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত সম্মেলনে শাহ্‌জালাল ইসলামী ব্যাংকের পরিচালক পর্ষদের চেয়ারম্যান আক্কাচ উদ্দিন মোল্লা প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

সভায় অন্যান্যদের মধ্যে ব্যাংকের পরিচালক পর্ষদের ভাইস-চেয়ারম্যান মো. গোলাম কুদ্দুছ ও খন্দকার শাকিব আহমেদ, পরিচালকরা মো. সানাউল্লাহ সাহিদ, মহিউদ্দিন আহমেদ, ইঞ্জিনিয়ার মো. তৌহিদুর রহমান, মো. মশিউর রহমান চমক, ইন্ডিপেনডেন্ট পরিচালক মোশাররফ হোসেন চৌধুরী, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক এম. শহীদুল ইসলাম, উপ-ব্যবস্থাপনা পরিচালকরা মো. শাহ্জাহান সিরাজ, এম. আখতার হোসেন, আব্দুল আজিজ, মোহাম্মদ গিয়াসউদ্দিন আহমেদ, মুশ্‌তাক আহমেদ ও মিয়া কামরুল হাসান চৌধুরী এবং প্রধান কার্যালয়ের নির্বাহীরাসহ ব্যাংকের ১১৩টি শাখার ব্যবস্থাপকগণ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে জনাব আক্কাচ উদ্দিন মোল্লা বলেন, শাহ্‌জালাল ইসলামী ব্যাংক ব্যাংকিং কার্যক্রম পরিচালনার পাশাপাশি দেশের আর্থ-সামাজিক উন্নয়নসহ জাতীয় প্রবৃদ্ধি অর্জনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে চলছে। তিনি বলেন, দেশ আজ সার্বিকভাবে এগিয়ে যাচ্ছে, বিশ্ব অর্থনীতিতে বাংলাদেশ অবদান রাখছে। তাছাড়া শ্রেণিকৃত ঋণ কমানোর জন্য এবং রপ্তানি বাণিজ্য বাড়ানোর জন্য তিনি শাখা ব্যবস্থাপকদের নির্দেশ প্রদান করেন। শাহ্‌জালাল ইসলামী ব্যাংক প্রতিবছর নতুন নতুন সেক্টরে বিনিয়োগ করছে এবং দেশের বেকার সমস্যার সমাধানে নতুন কর্মসংস্থান সৃষ্টিতে সহায়তা করছে। শাহ্‌জালাল ইসলামী ব্যাংক একটি সেবা প্রতিষ্ঠান হিসেবে গ্রাহকদেরকে সব সময় আন্তরিকতার সঙ্গে নিরলস সেবা প্রদান করে চলছে।

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ফরমান আর চৌধুরী তার বক্তব্যে চলতি বছরের প্রথমার্ধ ৬ মাসের ব্যবসায়িক লক্ষ্যমাত্রার মূল্যায়ন ও ব্যাংকের সার্বিক অগ্রগতি সম্পর্কে বিশদ আলোচনা করেন এবং বছরের অবশিষ্ট সময়ের ব্যবসায়িক লক্ষ্যমাত্রা অর্জনের জন্য প্রয়োজনীয় দিক নির্দেশনা প্রদান করেন।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!