• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

শিক্ষামন্ত্রীর পিওসহ ৩জনকে সুনির্দিষ্ট অভিযোগেই গ্রেপ্তার


নিজস্ব প্রতিবেদক জানুয়ারি ২২, ২০১৮, ০১:২৯ পিএম
শিক্ষামন্ত্রীর পিওসহ ৩জনকে সুনির্দিষ্ট অভিযোগেই গ্রেপ্তার

ফাইল ছবি

ঢাকা: স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদের ব্যক্তিগত কর্মকর্তা (পিও) মোতালেব হোসেনসহ নিখোঁজ হওয়া তিনজনকে সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে গ্রেপ্তার করা হয়েছে। তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

তিনি সোমবার (২২ জানুয়ারি) দুপুরে রাজধানীর মানিক মিয়া এভিনিউতে রাজধানী উচ্চ বিদ্যালয়ে সরস্বতী পূজামণ্ডপ পরিদর্শনে এসে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন।

পিও মোতালেবকে মোহাম্মদপুরের বছিলা থেকে এবং শিক্ষা মন্ত্রণালয়ের কর্মচারী নাসির উদ্দিন ও লেকহেড গ্রামার স্কুলের মালিক খালেদ হাসান মতিনকে গুলশান থেকে নিখোঁজ হন বলে তাদের পরিবারের পক্ষ থেকে থানায় সাধারণ ডায়েরিতে উল্লেখ করা হয়।

পরে রোববার (২১ জানুয়ারি) রাতে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) পক্ষ থেকে জানানো হয়, এই তিনজনকে গোয়েন্দা (ডিবি) পুলিশ গ্রেপ্তার করেছে এবং তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তবে তাদের কী কারণে গ্রেপ্তার করা হয়েছে, তা জানায়নি ডিএমপি।

আজ স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, গোয়েন্দারা যখন কাউকে গ্রেপ্তার করে, তখন সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে গ্রেপ্তার করে। তাদের বিরুদ্ধে অভিযোগ আছে বলেই তাদের গ্রেপ্তার করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

কী অভিযোগ আনা হয়েছে গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে—এর জবাবে আসাদুজ্জামান খাঁন কামাল বলেন, এখনো এ নিয়ে তদন্ত চলছে, পুলিশ কাজ করছে। আগামী দু-একদিনের মধ্যে এ ব্যাপারে বিস্তারিত জানানো হবে।

সোনালীনিউজ/ঢাকা/এআই

Wordbridge School
Link copied!