• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

শিখর ধাওয়ানকে ‘ডাকাত’ বললেন হরভজন


ক্রীড়া ডেস্ক অক্টোবর ১৫, ২০১৮, ০৫:২৭ পিএম
শিখর ধাওয়ানকে ‘ডাকাত’ বললেন হরভজন

ছবি: সংগৃহীত

ঢাকা: এই মুহুর্তে আন্তর্জাতিক ক্রিকেট থেকে দুরে রয়েছেন ভারতীয় ওপেনার শিখর ধাওয়ান। হরভজন সিং তো গত কয়েক বছর ধরেই জাতীয় দলের জার্সি গায়ে জড়ানোর সুযোগ পাচ্ছেন না। তাই বলে চুপ করে বসেও থাকেন না। সামাজিক যোগাযোগের মাধ্যমে সব সময় সরব। আর সেখানেই ভারতীয় ওপেনার শিখর ধাওয়ানকে ‘ডাকাত’ বলে সম্বোধন করলেন ভাজ্জি।  

ঘটনার সূত্রপাত শিখর ধাওয়ানের একটি ইনস্টাগ্রাম পোস্ট ঘিরে। ওয়েস্ট ইন্ডিজ সিরিজের টেস্ট দলে না থাকায় ক্রিকেট থেকে সাময়িকভাবে কিছুটা দূরে রয়েছেন ধাওয়ানও। সম্প্রতি ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে নিজের একটি ছবি পোস্ট করেন টিম ইন্ডিয়ার বাঁ-হাতি ওপেনার। যেখানে দেখা যাচ্ছে কালো চাদর গায়ে কেদারায় শরীর এলিয়ে অবসর যাপনে ব্যস্ত তিনি। ভারতীয় ওপেনারের সেই ছবি দেখেই তাঁকে ‘ডাকু’ নামে অভিহিত করেন ভাজ্জি।

ভাজ্জির ‘ডাকু’ মন্তব্যের পাল্টা দিতে দেরি করেননি দিল্লির ওপেনার ব্যাটসম্যান। ডাকু’র পাল্টা টার্বুনেটরকে ‘জাগগা দত্ত’ নামে অভিহিত করেন তিনি। স্বভাবতই দুই ক্রিকেটারের মশকরা রীতিমত ভাইরাল হয়ে ওঠে নেটদুনিয়ায়। অনুরাগীরাও তাদের প্রিয় দুই ক্রিকেটারের সঙ্গে ঠাট্টায় যোগ দেন সোশ্যাল মিডিয়ায়।

এমনই নানা কারণে বিভিন্ন সময় সোশ্যাল মিডিয়ায় শিরোনামে উঠে আসেন ভারতীয় দলের অফস্পিনার। সপ্তাহখানেক আগে অভিনেত্রী কাজলের সঙ্গে একটি নিজস্বী ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন ভাজ্জি। যেখানে অভিনেত্রির আগামী ছবি ‘হেলিকপ্টার ইলা’র জন্য তাঁকে শুভেচ্ছা জানিয়েছিলেন হরভজন। এছাড়া প্রথম টেস্টে ভারতের কাছে শোচনীয় পরাজয়ের পর ক্যারিবিয়ান ক্রিকেটের সমালোচনা করতেও পিছপা হননি টেস্ট ক্রিকেটে ৪১৭ উইকেটের মালিক।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!