• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

শিবগঞ্জ সীমান্তে অস্ত্রসহ ভারতীয় দম্পত্তি আটক


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি সেপ্টেম্বর ১৯, ২০১৭, ০২:৪৮ পিএম
শিবগঞ্জ সীমান্তে অস্ত্রসহ ভারতীয় দম্পত্তি আটক

চাঁপাইনবাবগঞ্জ: জেলার শিবগঞ্জ উপজেলার বাগিচাপাড়া এলাকায় ৯ বর্ডার গার্ড ব্যাটালিয়ন ও র‌্যাব-৫ এর যৌথ অভিযানে মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) দুই ভারতীয় দম্পত্তিকে আটক করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে ৪টি পিস্তল, ৮টি ম্যাগজিন ও ২৭ রাউন্ড গুলি জব্দ করা হয়।

আটককৃতরা হলেন- ভারতের মালদা জেলার কালিয়াচক থানার শশানী এলাকার চক মাইলপুর গ্রামের মৃত শের মাহমুদের ছেলে কাদির শেখ (৫৭) ও তার স্ত্রী আলেকনুর বিবি (৫২)।

র‌্যাব-৫ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের কম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার সাকিবুল ইসলাম খান মঙ্গলবার বেলা ১১টায় স্থানীয় র‌্যাব ক্যাম্পে এক প্রেস ব্রিফিংয়ে গণমাধ্যম কর্মীদের জানান, অস্ত্র কেনা-বেচা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে সীমান্তের ৫০০ গজ বাংলাদেশ অভ্যন্তরে শিবগঞ্জ উপজেলার বাগিচাপাড়া গ্রামের খালেদ হোসেন বাবুর বসত বাড়ীর পূর্ব পাশে ফাঁকা জায়গায় সোমবার দিবাগত গভীর রাত সোয়া ১টার দিকে ৯ বিজিবি ও র‌্যাব-৫ যৌথ অভিযান পরিচালনা করে ভারতীয় দম্পতি কাদির শেখ ও তার স্ত্রী আলেকনুর বিবিকে আটক করে।

এ সময় তাদের নিজ নিজ হাতে থাকা শপিং ব্যাগের মধ্যে বিশেষ কায়দায় বহন করা অবস্থায় ইউএসএ তৈরি ৪টি পিস্তল, ৮টি পিস্তলের ম্যাগজিন ও ২৭ রাউন্ড গুলি জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত আসামিদ্বয় দীর্ঘদিন যাবৎ অবৈধ অস্ত্র ব্যবসার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছে এবং এ বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে জানান কম্পানি প্রধান।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!