• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

শিবগঞ্জে অস্ত্র গুলি জব্দ, আটক ১


ঝালকাঠি প্রতিনিধি এপ্রিল ১৯, ২০১৮, ০৫:২৩ পিএম
শিবগঞ্জে অস্ত্র গুলি জব্দ, আটক ১

চাঁপাইনবাবগঞ্জ: জেলার শিবগঞ্জ উপজেলার সাহাপাড়া বাজার থেকে অস্ত্রসহ এক ব্যক্তিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যরা। এ সময় তার কাছ থেকে বিদেশি পিস্তল, ম্যাগজিন ও গুলি জব্দ করা হয়।

র‌্যাব-৫ রাজশাহীর সহকারী পরিচালক বৃহস্পতিবার (১৯ এপ্রিল) সকাল ১০টায় জানিয়েছেন, অবৈধ আগ্নেয়াস্ত্রসহ অবস্থানের গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫ রাজশাহীর সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল ক্যাম্প কমান্ডারের নেতৃত্বে বুধবার (১৮ এপ্রিল) রাত সাড়ে ৮টায় উপজেলার সাহাপাড়া বাজার হতে শিংনগর বিওপি গামী সাহাপাড়া মুন্সিপাড়া মসজিদের দক্ষিণ পাশে কাঁচা রাস্তার উপর অভিযান পরিচালনা করে।

এ সময় সেখানে পূর্বে থেকে অবস্থান করা তারাপুর মন্ডলপাড়ার মর্তূজা মাস্টারের ছেলে অস্ত্র ব্যবসায়ী মো. আহসান হাবিবকে (২৩) ইউএসএ তৈরি একটি ৮ ইঞ্চি বিদেশি পিস্তল, ২টি পিস্তলের ম্যাগজিন এবং ৫ রাউন্ড পিস্তলের গুলিসহ হাতেনাতে আটক করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তার আসামি দীর্ঘদিন ধরে অবৈধ অস্ত্র ব্যবসার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছে। এ বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে জানান ক্যাম্প প্রধান।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!