• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

শিবগঞ্জে ঘুমন্ত গৃহবধূকে কুপিয়ে হত্যা


চাঁপাইনবাবগঞ্জ  প্রতিনিধি অক্টোবর ৮, ২০১৬, ১০:১৮ পিএম
শিবগঞ্জে ঘুমন্ত গৃহবধূকে কুপিয়ে হত্যা

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে ফারজানা খাতুন সীমা নামের এক গৃহবধূকে ঘুমন্ত অবস্থায় কুপিয়ে হত্যা করা হয়েছে। এ সময় তাকে রক্ষা করতে এগিয়ে এলে তার মা দেলোয়ারা বেগম (৫০) ও ভাই কামরুল ইসলাম (২০) আহত হয়। এ ঘটনায় ঘাতক সুমন আলীকে (২৫) আটক করেছে পুলিশ।

শিবগঞ্জ থানার এসআই কামরুজ্জামান জানান, ২০১২ সালে চৈতন্যপুর গ্রামের নুরুল ইসলামের মেয়ে সীমার সঙ্গে একই গ্রামের আমির হোসেনের ছেলে সুমনের বিয়ে হয়। এরপর পারিবারিক কলহের জের ধরে ২০১৫ সালের তাদের বিয়ে বিচ্ছেদ হয়ে যায়। বিয়ে বিচ্ছেদের পর থেকে সীমা তাদের আড়াই বছরের শিশু সন্তান নিয়ে পিতার বাড়িতে বাসবাস করছিল।  শুক্রবার (৭ অক্টোবর) গভীর রাতে ধারালো অস্ত্র নিয়ে সুমন সীমাদের বাড়িতে ঢুকে তাকে এলোপাতাড়ী কুপিয়ে হত্যা করে। এ সময় তার চিৎকারে সীমার মা ও ভাই ছুটে আসলে তারা ধারালো অস্ত্রের আঘাতে আহত হয়। এ ঘটনার পর স্থানীয়রা সুমনকে আটক করে পুলিশে সোপার্দ করে। 

তিনি আরো জানান, পুলিশ সীমার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে পাঠিয়েছে। এ ঘটনায় সীমার ভাই কামরুল ইসলাম বাদী হয়ে শিবগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে। 

নিহতের পরিবারের অভিযোগ, বিবাহ বিচ্ছেদের পর থেকে মাঝে মাঝে ঝামেলা করত সুমন। এই ঘটনার কয়েকদিন আগেও সে হুমকি দিয়েছিল। তবে স্থানীয় অপর সূত্র জানায়, শিশুটিকে মাঝে মাঝে দেখতে যাওয়া নিয়ে কলহের সৃষ্টি হয়। পুলিশ ঘটনাটির তদন্ত শুরু করেছে।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Wordbridge School
Link copied!