• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

শিবগঞ্জে বিএনপির সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম উদ্বোধন


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি জুলাই ২৮, ২০১৭, ০৯:০৮ এএম
শিবগঞ্জে বিএনপির সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম উদ্বোধন

চাঁপাইনবাবগঞ্জ: দেশব্যাপী চলা বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)-এর সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রমের অংশ হিসেবে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে এই কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।

শিবগঞ্জ উপজেলা ও পৌর বিএনপির উদ্যোগে বৃহস্পতিবার (২৭ জুলাই) বিকেলে স্থানীয় সাবেক সংসদ সদস্য অধ্যাপক মো. শাহজাহান মিঞার বাসভবন প্রাঙ্গণে জেলা বিএনপির সিনিয়র সহ সভাপতি আশরাফ আলীর সভাপতিত্বে বিএনপির সদস্য সংগ্রহের এই কার্যক্রমের উদ্বোধন করেন বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা ও সাবেক সাবেক সংসদ সদস্য অধ্যাপক মো. শাহজাহান মিঞা।

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সভাপতি আইনজীবী রফিকুল ইসলাম টিপু, জেলা বিএনপির সহ সভাপতি আলহাজ্ব মবিনুর রহমান মিঞা, পৌর বিএনপির সভাপতি সফিকুল ইসলাম, জেলা যুবদলের সভাপতি ওবাইদুল পাঠান, সাধারণ সম্পাদক তবিউল ইসলাম তারিক প্রমুখ।

এ সময় প্রধান অতিথি বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা ও সাবেক সাবেক সংসদ সদস্য অধ্যাপক মো. শাহজাহান মিঞা তাঁর বক্তব্যে বলেন, শেখ হাসিনার অধীনে সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন হবে না। আন্দোলন করে বর্তমান শেখ হাসিনা সরকারকে নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দিতে বাধ্য করা হবে। সকল বিরোধী দলের দাবি- নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন। আগামী নির্বাচন হবে নিরপেক্ষ ও সহায়ক সরকারের অধীনে। সেই সরকার নির্বাচনের সময় নির্বাচন কমিশনকে সহায়তা করবে। তিনি উপজেলার বিএনপির সকল নেতাকর্মীকে ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধ হয়ে দলের জন্য একযোগে কাজ করার আহ্বান জানান।

এর আগে সদস্যদের মাঝে সদস্য সংগ্রহের ফরম বিতরণ করা হয়। জানা গেছে, উপজেলা ও পৌরসভার প্রতিটি ওয়ার্ডে ৩০০ জন করে নতুন সদস্য সংগ্রহ করা হবে। এ কার্যক্রম আগামী ১ সেপ্টেম্বর পর্যন্ত চলবে। অনুষ্ঠানে বিএনপির অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!