• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

শিমুলিয়ায় লঞ্চ-স্পিডবোটে অতিরিক্ত যাত্রী, আহত ২০


মুন্সীগঞ্জ প্রতিনিধি জুন ২৪, ২০১৭, ১১:০৪ এএম
শিমুলিয়ায় লঞ্চ-স্পিডবোটে অতিরিক্ত যাত্রী, আহত ২০

মুন্সীগঞ্জ: টানা দ্বিতীয় দিনের মতো শনিবার সকাল থেকে ঈদে ঘরমুখো মানুষের ঢল নেমেছে দেশের দক্ষিনাঞ্চলের ২১টি জেলার প্রবেশমুখ শিমুলিয়া ঘাটে। ফেরি, লঞ্চ আর স্পিডবোটে করে ঘরে ফিরছে হাজার হাজার মানুষ। লঞ্চ ও স্পীডবোট অতিরিক্ত যাত্রী বোঝাই করে ছেড়ে যেতে দেখা গেছে। এদিকে ফেরিঘাট এলাকায় পারাপারের অপেক্ষায় রয়েছে ৬ শতাধিক যানবাহন যার মধ্যে ছোট গাড়ির সংখ্যাই বেশি। দীর্ঘ অপেক্ষায় দূর্ভোগে পরেছেন ঘরফেরা মানুষ। 

বিআইডব্লিউটিসি শিমুলিয়া ঘাট ব্যবস্থাপক গিয়াসউদ্দিন পাটোয়ারি জানান, ১৮টি ফেরি দিয়ে যাত্রী ও যাত্রীবাহী পরিবহন পারাপার করা হচ্ছে, পন্যবাহী যান পারাপার বন্ধ রয়েছে। ঘাট এলাকায় ৬ শতাধিক গাড়ি পারাপারের অপেক্ষায় রয়েছে। 

অতিরিক্ত পুলিশ সুপার লিমা আক্তার জানান, ঘরমুখো মানষের যাত্রা নির্বীঘ্ন করতে ৬ শত পুলিশসহ আনসার, র‌্যাব ঘাট এলাকায় নিয়োজিত রয়েছে।  

এদিকে সকাল সাড়ে ৭টার দিকে ঢাকা-মাওয়া মহাসড়কে জেলার শ্রীনগর উপজেলার বেজগাও এলাকায় ঢাকা থেকে মাওয়াগামী গুনগুন পরিবহনের একটি বাস নিয়ন্ত্রন হারিয়ে খাঁদে পরে গেলে অন্তত ২০ জন আহত হয়েছে। আহতদের স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হচ্ছে বলে জানিয়েছে হাইওয়ে পুলিশ।

সোনালীনিউজ/ঢাকা/এআই

Wordbridge School
Link copied!