• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

শিশু ধর্ষণ চেষ্টার অভিযোগে আনসার আটক


ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি ফেব্রুয়ারি ১০, ২০১৭, ০৫:২৬ পিএম
শিশু ধর্ষণ চেষ্টার অভিযোগে আনসার আটক

প্রতিক ছবি

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে সাত বছরের এক শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে মো. কামাল হোসেন (৩০) নামে এক আনসার সদস্যকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (১০ ফেব্রুয়ারি) দুপুর দেড়টার দিকে উপজেলার চরচারতলা এলাকার বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কলোনী থেকে তাকে আটক করা হয়। কামাল হোসেন নরসিংদীর মনোহরদী উপজেলার আতশাল গ্রামের বাছির উদ্দিনের ছেলে। তিনি উপজেলার চরচারতলা এলাকার বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কলোনীতে চুক্তিভিত্তিক আনসার সদস্য হিসেবে কর্মরত।

শিশুর বাবা অভিযোগ করেন, উপজেলার চরচারতলা এলাকার বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কলোনীর একটি মেসে ভাড়া থাকেন আনসার সদস্য কামাল। প্রতিদিনের মত শুক্রবার সকালেও আমার মেয়েটি দুধ দেয়ার জন্য সেই মেসে যায়। ঘরে কেউ না থাকার সুযোগে কামাল আমার মেয়েকে ধর্ষনের চেষ্টা করেন। পরে আমার মেয়ে বাড়িতে গিয়ে তার মাকে জানালে বিষয়টি তার মা এলাকাবাসীকে জানায়। পরে মেসে এসে এলাকাবাসী কামালকে আটক করে এবং মারধর করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে এলাকার পরিস্থিতি শান্ত করে দুপুরে কামালকে আটক করে থানায় নিয়ে যান।

তবে অভিযোগের বিষয়টি অস্বীকার করে কামাল জানান, বাড়িতে আমার দুটি মেয়ে আছে। এর মধ্যে একটি মেয়ের বয়স সাত বছর। অনেকদিন ধরে বাড়ির বাহিরে থাকার কারনে ওই মেয়েটিকে দেখে আমার মেয়ের কথা খুব মনে পড়ছিল। আমি মেয়েটিকে আমার মেয়ের মত মনে করে তাকে আদর করে তার কপালে আমি দুটো চুমো দিই। হয়ত মেয়েটি সে কথা তার পরিবারকে জানিয়েছে।
পরে তার মা এসে আমাকে গালাগাল দিলে আমি তার কাছে সব খুলে বলি। এতেও তিনি শান্ত না হওয়ায় আমি তার কাছে ক্ষমা চাই। তবে এলাকার কিছু বখাটে ছেলেরা বিষয়টিকে অনেক বড় করে তুলেছে। আমি সত্যি বলছি তাকে আমি আমার মেয়ে মনে করেই চুমো দিয়েছি।

এ ব্যাপারে আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ সেলিম উদ্দিন জানান, কামালকে আটক করে থানায় আনা হয়েছে। মেয়ের পরিবারের লিখিত অভিযোগ পেলে পরবর্তি আইনগত ব্যবস্থা নেয়া হবে। তবে তাৎক্ষনিকভাবে একজন এস আইকে ঘটনা সম্পর্কে ভালভাবে জানার জন্য পাঠানো হয়েছে।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Wordbridge School
Link copied!