• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

শিশু ধর্ষণ মামলায় দুই যুবক রিমান্ডে


খুলনা প্রতিনিধি জুন ১২, ২০১৮, ০৬:৪০ পিএম
শিশু ধর্ষণ মামলায় দুই যুবক রিমান্ডে

খুলনা : খুলনায় শিশু ধর্ষণের মামলায় টুটুল শেখ ও রাজু শেখ নামের দুই যুবককে একদিনের রিমান্ডে নিয়েছে পুলিশ। মঙ্গলবার (১২ জুন) দুপুরে মহানগর হাকিম মো. শাহীদুল ইসলাম এই রিমান্ড মঞ্জুর করেন। মামলার অপর আসামি আবির শেখ (১৫)’র রিমান্ডের শুনানি খুলনা শিশু আদালতে অনুষ্ঠিত হবে।

মামলার তদন্তকারী কর্মকর্তা সোনাডাঙ্গা পুলিশের উপ-পরিদর্শক দিপক কুমার পাল জানান, ভয়ভীতি দেখিয়ে ওই শিশুকে (১২) ধর্ষণের ঘটনা মোবাইলে ভিডিও করা হয়। পরে তা’ ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে আরো দুইজনের সঙ্গে শিশুটিকে শারীরিক সম্পর্কে বাধ্য করা হয়। এই ঘটনা ফাঁস করলে উল্টো মেয়েটিকে সামাজিক চাপের মুখে পড়তে হয়।

ফলে ধর্ষণের বিচার দাবিতে ক্ষোভে দুঃখে গায়ে আগুন দিয়ে গত ৩ জুন রাতে আত্মহত্যার চেষ্টা করে মেয়েটি। এ ঘটনায় গত রবিবার মেয়েটির পিতা মো. আল আমিন সরদার বাদী হয়ে আবির, টুটুল শেখ ও রাজু শেভের নামে সোনাডাঙ্গা মডেল থানায় ধর্ষণ মামলা করেন।

তদন্তকারী কর্মকর্তা বলেন, গ্রেপ্তার হওয়া তিন আসামিকে জিজ্ঞাসাবাদের জন্য পাঁচদিনের রিমান্ডের আবেদন জানানো হয়। তবে মহানগর হাকিম মো. শাহীদুল ইসলাম মামলার আসামি টুটুল শেখ ও রাজু শেখের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন। অপর আসামি আবির শেখ অপ্রাপ্তবয়স্ক হওয়ায় রিমান্ডের শুনানি খুলনা শিশু আদালতে অনুষ্ঠিত হবে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!