• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

শিশু ধর্ষনের অভিযোগে যুবক গ্রেপ্তার


বগুড়া প্রতিনিধি জুন ২০, ২০১৮, ০১:০০ পিএম
শিশু ধর্ষনের অভিযোগে যুবক গ্রেপ্তার

বগুড়া : ঘটনার দেড় মাস পর শিশু ধর্ষনের অভিযোগে নাঈম (২৪) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ । সোমবার (১৮ জুন) রাতে বিশেষ অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে সদর থানা পুলিশ। সে বগুড়া সদরের রাজাপুর এলাকার জামাল সরদারের ছেলে।

পুলিশ জানায়, গোপন এক সংবাদের ভিত্তিতে সোমবার গভীর রাতে বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ( ওসি সার্বিক) এসএম বদিউজ্জামান ও পুলিশ পরিদর্শক (তদন্ত) কামরুজ্জামান মিয়ার নেতৃত্বে পুলিশের একটি বিশেষ টিম রাজাপুর এলাকায় অভিযান চালায়। অভিযান কালে বাড়ী থেকে নাঈম কে আটক করে পুলিশ।  

গত ২ মে (শনিবার) দুপুরে  সদরের রাজাপুর (মাঠপাড়া) এলাকার দিনমজুর সামছুলের ছেলে এবং ১ম শ্রেণির ছাত্র তাঁর খেলার সাথীদের নিয়ে বাড়ির সামনে মাঠের ধানক্ষেতে পানির পাম্পে গোসল করতে যায়। ওই সময় এলাকার যুবক নাঈম তাকে বিস্কুট-কলা খাওয়ার প্রলোভন দিয়ে স্থানীয় ঈদগাহ মাঠ সংলগ্ন কলার বাগানের ভিতর নিয়ে গিয়ে জোর পূর্বক ধর্ষন করে।

এসময় অপর শিশু আরমান ওই শিশুর বাড়িতে গিয়ে তাঁর বাবাকে ঘটনা জানিয়ে বলে নাঈম তাকে বাগানের ভিতরে নিয়ে গেছে। ঘটনার পরপরই সামছুল এলাকার স্থানীয়দেরকে নিয়ে গিয়ে বাগানে তাঁর শিশুকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করায়।
ঘটনার পর থেকেই গা ঢাকা দেয় ওই যুবক। এ বিষয়ে ওই দিনই  সদর থানায় একটি অভিযোগ  দায়ের করা হলে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন শেষে মামলাটি এজাহার হিসাবে নথি ভুক্ত করা হয় বলে জানিয়েছেন বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ এসএম বদিউজ্জামান।  

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!