• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

শিশু মিরাজ হত্যার ঘটনায় নারীসহ আটক ৪, আলামত উদ্ধার


দিনাজপুর প্রতিনিধি জুলাই ১০, ২০১৮, ০৭:৪৬ পিএম
শিশু মিরাজ হত্যার ঘটনায় নারীসহ আটক ৪, আলামত উদ্ধার

দিনাজপুর : জেলার ফুলবাড়ীতে শিশু মিরাজ হত্যাকাণ্ডের ঘটনায় মহিলাসহ ৪ জনকে আটক করেছে পুলিশ। সোমবার (৯ জুলাই) দিবাগত রাতে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন, উপজেলার পশ্চিম খাজাপুর গ্রামের মৃত মীর উদ্দিন এর ছেলে মমতাজ উদ্দিন (৫২), মমতাজ উদ্দিনের ছেলে মোস্তাফিজুর রহমান (৩২)। মোস্তাফিজুর রহমানের স্ত্রী জেসমিন আরা রুবী (৩০) ও মৃত মীর উদ্দিনের মেয়ে মর্জিনা বেগম (৫৫)। মঙ্গলবার আটক ব্যক্তিদের জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা ফুলবাড়ী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. সুলতান মাহমুদ জানান, প্রথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছে। তিনি আরও বলেন, ধৃত আসামিদের দেয়া তথ্য মোতাবেক হত্যাকাণ্ডের ঘটনার আলামত উদ্ধার করা হয়েছে। মমতাজ উদ্দিন সরাসরি হত্যার ঘটনা ঘটালেও বাকি আসামিরা আলামত নষ্ট ও ঘটনা ধামাচাপা দেয়ার চেষ্টা করেছে বলে তারা প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে।

সোমবার সকাল ৭টায় ফুলবাড়ী উপজেলা এলুয়াড়ী ইউনিয়নের পশ্চিম খাজাপুর গ্রামে একটি পুকুর থেকে মিরাজ কাজিম নামে ৫ বছর বয়সী ওই শিশুর মৃতদেহ উদ্ধার করে পুলিশ। নিহত শিশু মিরাজ কাজিম পশ্চিম খাজাপুর গ্রামের মাহাবুব কাজির ছেলে। তার এক ছেলে ও এক মেয়ের মধ্যে মিরাজই একমাত্র ছেলে সন্তান ছিল। এই ঘটনায় শিশুটির পিতা মাহাবুব কাজি বাদি হয়ে ৪ জনকে আসামি করে ওই দিন রাতেই ফুলবাড়ী থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!