• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

শীর্ষ ধনী তারকা হলেন অ্যাডেলে


বিনোদন ডেস্ক নভেম্বর ১০, ২০১৬, ১০:৩৫ এএম
শীর্ষ ধনী তারকা হলেন অ্যাডেলে

নিজের সম্পদের পরিমাণ প্রায় দ্বিগুণ করে ত্রিশের নিচে সব চেয়ে ধনী ব্রিটিশ তারকার খেতাব জিতে নিলেন অ্যাডেলে। গত বছরও হিটের করা তিরিশের নিচে সবচেয়ে ধনী ব্রিটিশ তারকাদের এ তালিকায় চতুর্থ স্থানে ছিলেন এই ২৮ বছর বয়সী শিল্পী। কিন্তু চলতি বছর তিন বছর ধরে প্রথম স্থানে থাকা ওয়ান ডিরেকশনকে সরিয়ে একেবারে প্রথম স্থানে উঠে এসেছেন অ্যাডেলে। ব্যাংকে তার আনুমানিক সম্পদের পরিমাণ প্রায় ৯২ মিলিয়ন পাউন্ড। 

ম্যাগাজিনটির বার্ষিক এ তালিকায় দ্বিতীয় স্থানে রয়েছে ২৭ বছর বয়সী হ্যারি পটার তারকা ড্যানিয়েল রেডক্লিফ, যার আনুমানিক ব্যাংক ব্যাল্যান্স ৭৪ মিলিয়ন পাউন্ড। তালিকায় নতুন যোগ হয়েছেন প্রায় ৪৫ মিলিয়ন পাউন্ডের মালিক এড শিরান। আগে তালিকাটি করার সময় ওয়ান ডিরেকশনের সদস্যদের সম্পদের হিসাব দলীয় ভিত্তিতে করা হতো। ফলে তারা সবসময় তালিকার শীর্ষ স্থানে অবস্থান করেছে।

কিন্তু এখন তাদের স্বতন্ত্রভাবে ধরার ফলে তাদের অবস্থান আগের থেকে অনেকটা নিচে নেমে এসেছে। ওয়ান ডিরেকশনের সাবেক সদস্য ২৩ বছর বয়সী জেইন মালিক রয়েছেন তালিকার চতুর্থ স্থানে। তার ব্যক্তিগত সম্পদ প্রায় ৩৮ মিলিয়ন পাউন্ড। আর গ্রুপের বর্তমান সদস্য হ্যারি স্টাইলস (২২), ৩৭ মিলিয়ন পাউন্ড নিয়ে রয়েছেন পঞ্চম স্থানে। এছাড়া ওয়ান ডিরেকশন সদস্য লিয়াম পেইন (২৩) সপ্তম, নিয়াল হোরান (২৩) ও লুইজ টমলিনসন (২৪) নবম স্থানে রয়েছেন এই তালিকায়। তাদের সম্পদের পরিমাণ যথাক্রমে ৩৪, ৩৪ ও ৩৩ মিলিয়ন পাউন্ড।

আরো দুই সাবেক হ্যারি পটার তারকা এমা ওয়াটসন ও রুপার্ট গ্রিন্টও জায়গা করে নিয়েছেন এ তালিকায়। ২৬ বছরের এমা ৩৫ মিলিয়ন পাউন্ড নিয়ে রয়েছেন তালিকার ষষ্ঠ স্থানে, আর ২৯ মিলিয়ন পাউন্ডের মালিক ২৮ বছর বয়সী রুপার্ট রয়েছেন তালিকার দশম স্থানে। হিটের এডিটর সুজি বলেন, গত বছরের অ্যালবাম মুক্তি ও স্টেডিয়াম ট্যুরের পর থেকেই অ্যাডেলে একটি অপ্রতিরোধ্য অবস্থানে চলে গেছে। তাই সে যখন প্রথম হলো, তখন সেটি অবাক হওয়ার মতো কিছুই ছিল না।

হিট এবার ত্রিশের নিচে শীর্ষ পাঁচ ধনী আন্তর্জাতিক তারকারও একটি তালিকা প্রকাশ করেছে, যাতে প্রথম স্থান দখল করে নিয়েছে টেইলর সুইফট। ২৬ বছর বয়সী এ তারকার সম্পদের পরিমাণ ১৯২ মিলিয়ন পাউন্ড। তাছাড়া বিলিয়ন ডলার বেবিজ নামেও একটি তালিকা তৈরি করেছে হিট। এটির হিসাব অনুযায়ী, এক বছর বয়সী রাজকন্যা শারলটের মূল্য প্রায় ৩ দশমিক ২ বিলিয়ন পাউন্ডের সমান, যা এখন পর্যন্ত সব বিখ্যাত শিশুকে ছাড়িয়ে গেছে। সূত্র: বিবিসি

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

Wordbridge School
Link copied!