• ঢাকা
  • মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪, ৫ চৈত্র ১৪৩০

শুটিং সেটে গুরুতর জখম কঙ্গনা, আইসিসিইউতে ভর্তি


বিনোদন ডেস্ক জুলাই ২০, ২০১৭, ০২:৫৪ পিএম
শুটিং সেটে গুরুতর জখম কঙ্গনা, আইসিসিইউতে ভর্তি

ঢাকা: শুটিং সেটে গুরুতর আহত হয়েছেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত। বক্স অফিসে ম্যাজিক দেখাতে পারেনি কঙ্গনা রানাউতের রঙ্গুন। তাই নিজের পরবর্তী ছবি মণিকর্ণিকা নিয়ে একটু চিন্তায় আছেন অভিনেত্রী। ঝাঁসির রানি লক্ষ্মীবাঈয়ের জীবনকাহিনী নিয়ে তৈরি মণিকর্ণিকার চিত্রনাট্য। বেশ কয়েকদিন ধরেই মণিকর্ণিকার শুটিং চলছে হায়দরাবাদে। এবার সেই শুটিং করতে গিয়েই ঘটে গেল বিপত্তি, সেটে গুরুতর জখম হলেন অভিনেত্রী। আসল তলোয়ার নিয়েই চলছিল শুটিং। শুটিং চলাকালীন তলোয়ারটি এসে লাগে অভিনেত্রীর কপালে। রক্ত বের হতে থাকে। দ্রুত শুটিং স্পট থেকে তাঁকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে।

কঙ্গনা আপাতত হায়দরাবাদের অ্যাপোলো হাসপাতালের আইসিসিউ বিভাগে ভর্তি রয়েছেন। সূত্রের খবর অনুযায়ী কপালের জখমটি বেশ গুরুতর। ১৫টি সেলাই পড়েছে অভিনেত্রীর কপালে। আগামী কয়েকদিন চিকিৎসকের পর্যবেক্ষণে রাখা হবে তাঁকে। ডাক্তারের মতে, অল্পের জন্য বেঁচে গেছেন তিনি। হাড়ের খুব কাছাকাছি পৌঁছে দিয়েছিল আঘাত। এর চেয়ে বেশি জখম হওয়ার সম্ভাবনা ছিল কঙ্গনার। প্রযোজক কমল জৈন জানান, নিহার পান্ডেয়ার সঙ্গে এই অ্যাকশন দৃশ্য শুট করতে বডি ডাবল নিতে চাননি কঙ্গনা। ছবির প্রতিটি অ্যাকশন দৃশ্য নিজেই শুট করবেন বলে জেদ করেছিলেন অভিনেত্রী।

তাই শুট করার আগে বহুবার রিহার্সাল করা হয়, কিন্তু তারই মাঝে টাইমিংয়ে গণ্ডগোল হয়ে যায়। তলোয়ার গিয়ে লাগে কঙ্গনার কপালে। দুই ভ্রুর মাঝখান থেকে শুরু হয় রক্তপাত। শুটিং সেট থেকে ৩০ মিনিটের দূরত্বে অ্যাপোলো হাসপাতালে আনা হয় তাঁকে। এই ঘটনায় খুব দুঃখ প্রকাশ অভিনেতা নিহার, ক্ষমাও চান কঙ্গনার কাছে। কিন্তু রক্তাক্ত অবস্থাতেও নিহারকে চিন্তা করতে বারণ করেন অভিনেত্রী, তিনি বলেন, এটা নিছকই একটা দুর্ঘটনা। কিন্তু এত ব্যথা ও রক্তাক্ত অবস্থায় কঙ্গনা যে সাহসিকতা দেখিয়েছেন, তা নিয়ে গর্বিত তাঁর ছবির গোটা টিম।

তবে এই আঘাতের ফলে কঙ্গনার কপালে এক ক্ষতের চিহ্ন রয়ে যাবে বলে জানান হয় চিকিৎসকের পক্ষ থেকে। সেই ক্ষত এতটাই গভীর যে তাঁর দাগ সরাতে প্লাস্টিক সার্জারি করাতে হবে অভিনেত্রীকে। কিন্তু কঙ্গনা এখনই প্লাস্টিক সার্জারি করাবেন না। ঝাঁসির রানীর চরিত্রটিকে আরও অনেক বেশি বাস্তবিক করে তোলার জন্য কপালের এই ক্ষতচিহ্ন রেখে দেবেন। শুটিং শেষ হলে অবশ্য প্লাস্টিক সার্জারির পথেই হাঁটবেন তিনি। ধারণা করা হচ্ছে আগামী সপ্তাহে হাসপাতাল থেকে শুটিং সেটে ফিরবেন কঙ্গনা।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!