• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

শুটিংয়ে আহত শাকিব খান


বিনোদন ডেস্ক জুলাই ২৫, ২০১৬, ০৪:৩৩ পিএম
শুটিংয়ে আহত শাকিব খান

চলচ্চিত্রে সাধারণত ঝুঁকিপূর্ণ শটগুলোর জন্য আলাদা ডামি বা স্ট্যান্টম্যান ব্যবহার করা হয়। তবে শনিবার বিকালে কমলাপুর ইনল্যান্ড কনটেইনার ডিপোতে (আইসিডি) ‘শুটার’ ছবির মারপিটের দৃশ্যধারণে ডামি ছাড়াই অংশ নিতে গিয়ে পায়ে আঘাত পেয়েছেন ঢালিউডের শীর্ষনায়ক শাকিব খান। ওই দৃশ্য ধারণের জন্য একটি দোতলা ভবন থেকে লাফ দিতে গিয়ে পায়ে আঘাত পান এই অভিনেতা।

এ প্রসঙ্গে শাকিব খান বলেন, দোতলা থেকে একটি দৃশ্যে ডামি ছাড়া নিজে শট দিতে গিয়ে বাম পায়ে অনেক ব্যথা পেয়েছি। ডাক্তার সাতদিন বিশ্রাম নিতে বলেছেন। ডামির চেয়ে নিজে শটটি দিলে দর্শকের কাছে বাস্তবসম্মত হবে ভেবে তিনি এই শটটি দিয়েছেন বলে জানান ছবির প্রযোজক মোহাম্মদ ইকবাল। তিনি বলেন, দর্শকের কথা সবসময়ই ভাবেন শাকিব। এমন হিরো ইন্ডাস্ট্রিতে পাওয়া খুব মুশকিল। অনেক সাহসী একটি দৃশ্যে কাজ করতে গিয়ে তিনি ব্যথা পেয়েছেন। কয়েকদিন বিশ্রামের পর আবার এ ছবির কাজ শুরু করবেন তিনি। শটটি দেয়ার পর টের না পেলেও পরক্ষণে শাকিব বুঝতে পারেন তার বাম পা মচকে গেছে।

ছবির পরিচালক রাজু চৌধুরী বলেন, ভাগ্য ভালো যে, হিরোর পা পুরোপুরি ভেঙে যায়নি। তাহলে দেখা যেত, অনেকটা সময় ধরে শুটিংও বন্ধ রাখতে হতো। উল্লেখ্য, ‘শুটার’ নামে এ ছবিতে শাকিবের বিপরীতে অভিনয় করছেন নবাগত শবনম বুবলি। আরো বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন শাহরিয়াজ, সম্রাট, কবির তিথি প্রমুখ।

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

Wordbridge School
Link copied!