• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

শুধু সানি-মিশা নয়, নির্বাচনে ত্রিমুখি লড়াইয়ের প্রস্তুতি


বিনোদন প্রতিবেদক এপ্রিল ১৭, ২০১৭, ০২:৫৭ পিএম
শুধু সানি-মিশা নয়, নির্বাচনে ত্রিমুখি লড়াইয়ের প্রস্তুতি

ঢাকা: সিনেমার চরিত্রে বহুবার একে অন্যের মুখোমুখি হয়েছেন ওমর সানি-মিশা সওদাগর। সংঘর্ষেও লিপ্ত হয়েছেন অসংখ্যবার। কিন্তু এবার পর্দার বাইরেও মুখোমুখি হতে যাচ্ছেন বাংলা চলচ্চিত্রের অন্যতম এই দুই অভিনেতা। বাংলাদেশ ‘চলচ্চিত্র শিল্পী সমিতি’র আসন্ন নির্বাচনে আসছে ৫ মে মুখোমুখি হতে যাচ্ছেন তারা। তবে লড়াইটা শুধু সানি-মিশার নয়, বরং এবার শিল্পী সমিতির নির্বাচনে এফডিসিতে দেখা যাবে ত্রিমুখি লড়াই।

ক’দিন আগেও শোনা যাচ্ছিল যে, আসন্ন শিল্পী সমিতির নির্বাচনে দুটো প্যানেল থেকে মুখোমুখি হবেন সানি-অমিত হাসান ও মিশা-জায়েদ খান প্যানেল। কিন্তু নির্বাচন ঘনিয়ে আসার আগেই এবার শোনা যাচ্ছে, দুটো নয় বরং আসন্ন শিল্পী সমিতির নির্বাচনে হবে ত্রিমুখি লড়াই। 

আসছে ৫ মে হবে শিল্পী সমিতির নির্বাচন। আর এবারের নির্বাচনে সবমিলিয়ে থাকছে তিনটি প্যানেল। এখন পর্যন্ত ৫৯ জন প্রার্থী নির্বাচনে মনোয়নপত্র দাখিল করেছেন। এখন যাচাই বাছাই প্রক্রিয়া চলছে। ১৯ এপ্রিল মনোনয়ন প্রত্যাহারের শেষ দিন। ২০ এপ্রিল চূড়ান্ত মনোনয়ন প্রকাশ করা হবে। শিল্পী সমিতির নির্বাচনে মোট ২১ টি পদের জন্য লড়াই হবে, যেখানে ভোট দিতে পারবেন ৬২৪ জন ভোটার।

নির্বাচনে ওমর সানী-অমিত হাসান, মিশা সওদাগর-জায়েদ খান প্যানেল দুটো ছাড়াও নতুন করে প্রতিদ্বন্দ্বিতায় যোগ হয়েছে ড্যানি সিডাক-ইলিয়াস কোবরা প্যানেল । 
সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!