• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

শুনানিতে দোষ স্বীকার করলেন তামিম


ক্রীড়া প্রতিবেদক ডিসেম্বর ১৪, ২০১৭, ০৫:০১ পিএম
শুনানিতে দোষ স্বীকার করলেন তামিম

ফাইল ছবি

ঢাকা: সদ্য সমাপ্ত বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) পঞ্চম আসরে রংপুর রাইডার্স ও কুমিল্লা ভিক্টোরিয়ান্সের মধ্যেকার একটি ম্যাচ লো-স্কোরিং হয়েছিল। ম্যাচ শেষে উইকেটের কঠোর সমালোচনা করেছিলেন কুমিল্লার অধিনায়ক তামিম ইকবাল। সেই জেরে এ কারণে তাকে শোকজ করে চিঠি দিয়েছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) শুনানিতে হাজির হয়ে নিজের দোষ স্বীকার করলেন তামিম।

এদিন মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে বিসিবির ডিসিপ্লিনারি কমিটির সামনে স্বশরীরে উপস্থিত হয়ে নিজের মন্তব্যের জন্য দু:খ প্রকাশ করেন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের অধিনায়ক তামিম ইকবাল। ঘন্টাব্যাপী চলা শুনানি শেষে হাসিমুখে বের হয়ে তিনি বলেন, ‘সব ঠিক আছে। আমি বলেছি এমন মন্তব্য করা ঠিক হয়নি। আমি অনুতপ্ত। রাতে দুবাইয়ে টি-টেন লিগ খেলতে যাচ্ছি।’

শুনানিতে তামিমকে ২০১৮ সালের বিপিএল পর্যন্ত সতর্ক করেছে বিসিবি। পাশাপাশি ভবিষ্যতে আরো সতর্ক হয়ে মন্তব্য করতে বলা হয়েছে। এদিকে আজ (১৪ ডিসেম্বর) দুবাইয়ে শুরু হচ্ছে প্রথম টি-টেন লিগ। সেই লিগে খেলতে তামিম ইকবাল রাতেই ধরবেন দুবাইয়ের প্লেন।

প্রসঙ্গত, রংপুর রাইডার্সের বিপক্ষে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের লো-স্কোরিং ম্যাচের পর উইকেটের কঠোর সমালোচনা করেছিলেন তামিম ইকবাল। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উইকেটকে ‘জঘন্য’ বলেছিলেন এই বামহাতি ব্যাটসম্যান।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!