• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

শুভ’কে ছাড়াই আসছে ‘অস্তিত্ব ২’!


বিনোদন প্রতিবেদক ফেব্রুয়ারি ২৫, ২০১৭, ০৫:৩১ পিএম
শুভ’কে ছাড়াই আসছে ‘অস্তিত্ব ২’!

ঢাকা: গেল বছরে দর্শক নন্দিত সিনেমা হিসেবে ব্যাপক প্রশংসা কুড়িয়েছে তিশা-শুভ অভিনীত অনন্য মামুনের সিনেমা ‘অস্তিত্ব’। মানুষের কাছে সিনেমার গ্রহণযোগ্যতা নির্মাতাকে এতোটাই আনন্দ দিয়েছে যে, এবার ‘অস্ত্বিত্ব’ ছবির সিক্যুয়াল নির্মাণে উদ্ধুদ্ধ হলেন তিনি!

অটিস্টিক শিশুদের কাহিনীতে নির্মিত সিনেমাটির গল্প গেল বছরে বেশ সাড়া জাগিয়ে ছিল। ছবিতে আরিফিন শুভ ও নুসরাত ইমরোজ তিশার অভিনয়ও হয় নন্দিত! আর এসব কারণেই ছবির সিক্যুয়াল নির্মাণের কথা ভাবছেন নির্মাতা। তবে চরিত্রে আসবে পরিবর্তন। নির্মাতার কথার ইঙ্গিতে বোঝা যায়, আসন্ন সিক্যুয়ালে হয়তো থাকছে না আর শুভ-তিশা জুটি! 

কারণ, সম্প্রতি ‘অস্তিত্ব’-এর সিক্যুয়াল নিয়ে অনন্য মামুন বলেন, ‘অস্তিত্ব’কে আমি কোন দিন সিনেমা হিসাবে দেখিনি। দেখেছি আমার জীবন হিসেবে। ‘অস্তিত্ব-২’ গল্প লেখার কাজ চলছে। নিজের অজান্তেই চোখ ভিজে যাচ্ছে। এবারও থাকবে পরী ও অন্তু। তবে চরিত্রে আসবে অনেক পরির্বতন। 

‘অস্তিত্ব’কে জীবনের গল্প আখ্যা দিয়ে নির্মাতা আরো বলেন, চোখ বন্ধ করলেই অন্তু পরীকে দেখতে পায়। খোলা চোখে পরী অন্তু থেকে অনেক দূরে। তাই তো অন্তু বন্ধ চোখেই থাকতে চায় সারা জীবন। এটাই আলো অন্ধকারে অন্তু পরীর ভালোবাসা। অস্তিত্ব-২। 

ছবির চরিত্রে কি ধরনের পরিবর্তন বা ছবিটি কবে থেকে শ্যুটিং তার কিছুই জানাননি অনন্য মামুন। তবে চলতি বছরেই ছবিটি মুক্তি দিবেন এ ব্যাপারে নিশ্চিত তিনি। যদিও এরইমধ্যে একাধিক সিনেমা নিয়ে ব্যস্ত এই নির্মাতা। 

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!