• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

শুভশ্রী-ওমের মান-অভিমান (ভিডিও)


বিনোদন ডেস্ক জুলাই ৮, ২০১৬, ০৮:২৮ এএম
শুভশ্রী-ওমের মান-অভিমান (ভিডিও)

বিনোদন ডেস্ক : হঠাৎ করেই টলিউড অভিনেত্রী শুভশ্রী এবং অভিনেতার ওমের মধ্যে মান-অভিমান শুরু হয়েছে। তবে ভয় পাওয়ার কিছু নেই এটি মুক্তির প্রতীক্ষায় ‘প্রেম কি বুঝিনি’ শিরোনামের সিনেমার গল্পে।

সুদীপ্ত সরকার পরিচালিত প্রেম কি বুঝিনি সিনেমায় জুটিবদ্ধ হয়ে অভিনয় করেছেন শুভশ্রী-ওম। গতকাল প্রযোজনা প্রতিষ্ঠান এসকে মুভিজের ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয়েছে এ সিনেমার ট্রেইলার। আর এতেই তাদের মান-অভিমান দেখা যায়।

প্রকাশিত ট্রেইলারের শুরুতে নেপথ্য কণ্ঠে শোনা যায়, যদি আমাদের মধ্যে ঝগড়া হয়, কথা বলা বন্ধ হয়ে যায়? তবে প্রথমে কে কথা বলবে? পরের দৃশ্যে দেখা যায়, বেশ কজন মানুষের সামনে শুভশ্রীকে অপমান করে বের করে দিচ্ছেন ওম। এরপর দেখা যায়, ক্লাশ রুমে বেঞ্চে বসে আছেন কিন্তু বেঞ্চের নিচে দুজনের পায়ের ঠুকাঠুকি। কিন্তু এই রোমান্টিক মুহূর্ত বেশিক্ষণ দেখা যায় না কারণ ওমের সঙ্গে শুভশ্রীর বিচ্ছেদের যন্ত্রণা তাকে বিমর্ষ করে তোলে।    

এতে ওম-শুভশ্রী ছাড়াও অভিনয় করেছেন সুপ্রিয় দত্ত, সুভাষিশ মুখার্জি, অলোকানন্দ রায়, অনিন্দ্য সরকার প্রমুখ। সিনেমাটির চিত্রনাট্য লিখেছেন পেলে। সিনেমাটি পূজায় মুক্তি পাবে বলে জানা গেছে।

দেখুন : ‘প্রেম কি বুঝিনি’ সিনেমার ট্রেইলার


সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

Wordbridge School
Link copied!