• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

শুভশ্রী বললেন, ‘মিসিং মাই হিরো শাকিব খান’


বিনোদন প্রতিবেদক মে ২৩, ২০১৭, ০৬:০৪ পিএম
শুভশ্রী বললেন, ‘মিসিং মাই হিরো শাকিব খান’

ঢাকা: আলোচিত ‘শিকারি’ ছবিটির পর যৌথ প্রযোজনার ছবির প্রতি তুমুল আকর্ষণ লক্ষ্য করা যাচ্ছে দেশের সুপারস্টার অভিনেতা শাকিব খানের। আর তাই চলতি বছরে একের পর এক যৌথ প্রযোজনার ছবিতে অভিনয় করতে চুক্তিবদ্ধ হচ্ছেন তিনি। এরইমধ্যে মুক্তির প্রতীক্ষায় আছে এসকে মুভিজ ও জাজ মাল্টিমিডিয়ার যৌথ প্রজযোনার ছবি ‘নবাব’। আর তারইমধ্যে নতুন করে চুক্তিবদ্ধ হলেন ‘চালবাজ’ নামের একটি ছবিতে! যে ছবিতে দ্বিতীয়বারের মতো তার বিপরীতে দেখা যাবে কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রীকে!

মঙ্গলবার (২৩) কলকাতার প্রখ্যাত প্রযোজনা প্রতিষ্ঠান এসকে মুভিজ উদযাপন করছে তাদের প্রতিষ্ঠার ২৯ বছর। আর এমন গুরুত্বপূর্ণ দিনে দুটো সিনেমার মহরত অনুষ্ঠানও রেখেছেন তারা। এরমধ্যে একটি সিনেমা বাংলাদেশের সুপারস্টার অভিনেতা শাকিব খানের। ছবির নাম ‘চালবাজ’। শিকারি ও নবাব নির্মাতা জয়দেব মুখার্জীর পরিচালনায় এই ছবিতে শকিবের বিপরীতে আছেন নায়িকা শুভশ্রী! মহরত অনুষ্ঠানে উপস্থিত হতে পারেননি শাকিব। আর তাই তাকে মিস করে ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন শুভশ্রী!

আলোচিত ‘রংবাজ’ নামের ছবিতে শ্যুটিং করতে বর্তমানে চিত্রনায়িকা বুবলির সঙ্গে পাবনায় আছেন শাকিব খান। আর এরইমধ্যে মঙ্গলবার দুপুরে তাকে ছাড়াই কলকাতায় অনুষ্ঠিত হলো নতুন ছবি ‘চালবাজ’-এর মহরত অনুষ্ঠান। মূল নায়ক না থাকায় তাকে খুব বেশীই যেনো মিস্ করেছেন চিত্রনায়িকা শুভশ্রী। তাইতো ফেসবুকে মহরত অনুষ্ঠানের একটি ছবি পোস্ট করে তিনি লিখলেন, মিসিং মাই হিরো শাকিব খান!

এসকে মুভিজের পরের ছবিতে শাকিব খানের অভিনয়ের বিষয়টি নিশ্চিত হয়েছে আগেই। তবে এই ছবিটির প্রযোজনাতেও বাংলাদেশ অংশ থেকে কারা করছেন সে বিষয়ে নিশ্চিত হওয়া যায়নি এখনো। আসছে জুন মাসের তৃতীয় সপ্তাহ থেকে লন্ডনে শুরু হবে ছবিটির কাজ। আসছে ঈদুল আযহায় মুক্তি পাবে ছবিটি।  

অন্যদিকে শাকিব-শুভশ্রী জুটির প্রথম সিনেমা ‘নবাব’ আসছে ঈদে মুক্তি পেতে যাচ্ছে। জাজ মাল্টিমিডিয়া ও এসকে মুভিজের ব্যানারে যৌথ প্রযোজনার ছবিতে শাকিব-শুভশ্রী ছাড়াও অভিনয় করেছেন অমিত হাসান, খরাজ মুখার্জি, রজতাভ দত্ত, মেঘলা, সব্যসাচী চক্রবর্তী প্রমুখ। 

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!