• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

শুরু হল ‘শাকিব খান সপ্তাহ’!


বিনোদন প্রতিবেদক অক্টোবর ২১, ২০১৭, ০৭:৩৮ পিএম
শুরু হল ‘শাকিব খান সপ্তাহ’!

ঢাকা: দেশের গন্ডি পেরিয়ে আন্তর্জাতিক চলচ্চিত্র অঙ্গনেও এখন আলোচিত সুপারস্টার শাকিব খান। ‘নবাব’ ও ‘শিকারী’ দিয়ে মাত করেছেন নিজের দেশ ‍ও কলকাতা। তার ছবি মানেই সুপার হিট। 

প্রযোজকদের নির্ভরতার শাকিবের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করতে মুখিয়ে আছেন ঢালিউডের সব নামকরা তারকা। শুধু দেশে নয় তার সঙ্গে অভিনয় করতে মুখিয়ে আছেন কলকাতার সেরা নায়িকারাও।

শাকিব খান সেরা অভিনয়ের স্বীকৃতি স্বরুপ পেয়েছে জাতীয় পুরস্কার। তার নামের সঙ্গে আজ যুক্ত হয়েছে সুপারস্টার, কিংখান, নবাব, নেতাসহ নানা বিশেষণ। সেরা এই নায়কের দর্শকপ্রিয় সিনেমা নিয়ে আরটিভিতে শুরু হয়েছে ‘শাকিব খান সপ্তাহ’।

শনিবার (২১ অক্টোব ) থেকে ২৭ অক্টোবর পর্যন্ত শাকিব খান অভিনীত ৭টি সিনেমা প্রচার করবে আরটিভি। প্রতিদিন দুপুর ১২ টা ৩৫ মিনিটে প্রচার হবে। সিনেমাগুলো হলো- ‘চাচ্চু আমার চাচ্চু’, ‘দুই পৃথিবী’, ‘প্রেম সংঘাত’, ‘মনের ঘরে বসত করে’, ‘সবার উপড়ে প্রেম’, ‘লাভ ম্যারেজ’ ও ‘হুমকির মুখে’।

Caption

 বর্তমানে ‘চালবাজ’ সিনেমার শুটিং করতে ভারতের হায়দরাবাদে রয়েছেন সুপারস্টার শাকিব খান। শুটিং শেষে ৩০ অক্টোবর দেশে ফেরার কথা রয়েছে তার। এরপর ‘চালবাজ’ ঢাকার অংশের কাজ শেষ করে নতুন মিশনে নামবেন সময়ের সেরা এ নায়ক।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!