• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

শুরুর আগেই বিশ্বকাপ শেষ সালাহ’র!


ক্রীড়া ডেস্ক মে ২৭, ২০১৮, ১২:৪২ পিএম
শুরুর আগেই বিশ্বকাপ শেষ সালাহ’র!

ঢাকা: এই মৌসুমে ইউরোপের ক্লাব ফুটবলে সবচেয়ে আলোচিত খেলোয়াড় তিনি। ইংলিশ প্রিমিয়ার লিগে সর্বোচ্চ ৩২টি গোল করে যোগ্যতার প্রমাণ দিয়েছেন মোহাম্মদ সালাহ। শনিবার রাতে লিভারপুলের হয়ে চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে গুরুতর চোট পেলেন মিশরীয় ফরোয়ার্ড।

চ্যাম্পিয়ন্স লিগ ফাইনাল শুধুই লিভারপুল সমর্থকদের জন্য কষ্টের নয়। এই ফাইনাল অশনি সংকেত বয়ে আনছে মিশরবাসীর জন্যও। রাশিয়া ফুটবল বিশ্বকাপ শুরু হওয়ার মুখে চোট পেয়ে মাঠের বাইরে মিশরের সেরা ফুটবলার। ম্যাচ শেষে লিভারপুলের কোচ ক্লপ নিরাশার বাণী শোনালেন সালাহর ভক্তকূলকে।

ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে লিভারপুল কোচ জানালেন, ‘ সালাহর আঘাত গুরুতর। সত্যিই ও খারাপভাবে চোট পেয়েছে । এক্স-রে করানোর জন্য হাসপাতালে রয়েছে সালাহ। ওকে দেখেও মোটেও ভালো লাগছে না। মনে হচ্ছে হয় কলার বোন কিংবা কাঁধ ভেঙেছে। আমরা একজন দারুণ খেলোয়াড়কে হারালাম। হয়ত বিশ্বকাপের আগে মিশর তাদের সবচেয়ে গুরুত্বপূর্ণ ফুটবলারকে হারাল।’

চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে প্রথমার্ধের ৩০ মিনিটে রিয়াল ডিফেন্ডার রামোসেকে কাটিয়ে বল বের করে নিতে চান সালাহ। এই সময় রামোসের সঙ্গে ধাক্কা লাগলে কাঁধে চোট পেয়ে মাঠে শুয়ে পড়েন মিশরীয় ফরোয়ার্ড। মাঠে চিকিৎসক এসে চেষ্টা করেন মিশরের‘মেসি’কে সুস্থ করার। চিকিৎসক মাঠ ছাড়ার পর খেলা চালিয়ে যাওয়ার চেষ্টা করেন সালাহ। কিন্তু চোট গুরুতর হওয়ার জন্য মাঠ ছাড়তে বাধ্য হন ইংলিশ প্রিমিয়ার লিগের সর্বোচ্চ গোলদাতা।


সোনালীনিউজ/আরআইবি/আকন

Wordbridge School
Link copied!