• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

‘শূন্য হাতে’ ফিরলেও অসন্তুষ্ট নন মিরাজ


ক্রীড়া প্রতিবেদক আগস্ট ১৬, ২০১৭, ০৬:০০ পিএম
‘শূন্য হাতে’ ফিরলেও অসন্তুষ্ট নন মিরাজ

ঢাকা: প্রথমবারের মত ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল) খেলতে গিয়েছিলেন বাংলাদেশের তরুণ অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজ। তবে ঘরের মাঠে অনুষ্ঠিতব্য অস্ট্রেলিয়া সিরিজের কারণে মাঝ পথেই ফিরতে হয়েছে লাল সবুজের উদীয়মান এই স্পিনারকে। তাই কোনো ম্যাচ না খেলেই মঙ্গলবার (১৫ আগস্ট) দেশে ফিরেছেন তিনি। কিন্তু তাতে মোটেও অসন্তুষ্ট নন মিরাজ।  

১৯ বছর বয়সী এই অলরাউন্ডার বলেন, ‘সিপিএলে আমার দল বেশ ভালো খেলছে। শুরু থেকেই জয় পাচ্ছে। আর সেই কারণে উইনিং কম্বিনেশন ভাঙতে চায়নি টিম ম্যানেজমেন্ট। ফলে আমার অভিষেক হয়নি। তাছাড়া স্থানীয় ক্রিকেটার ভালো খেলছিল।’

মিরাজ বলেন, অস্ট্রেলিয়া সিরিজের জন্য আগেই দেশে ফিরতে হয়েছে আমাকে। পুরো মৌসুম খেললে হয়তো ম্যাচ পেতাম। ওয়েস্ট ইন্ডিজ সফরটা ভালোই হয়েছে। বড় টুর্নামেন্ট… বাইরের ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্টে আগে কখনো যাওয়া হয়নি। কাছ থেকে বড় বড় খেলোয়াড়কে দেখার সুযোগ হলো। আরও ভালো লাগত যদি ম্যাচ খেলতে পারতাম।

সিপিএলের নিলামে মিরাজকে কিনে নিয়ে চমক দেখায় বলিউড অভিনেতা শাহরুখ খানের দল ত্রিনবাগো নাইট রাইডার্স। টুর্নামেন্ট শুরুর আগে মিরাজ দলটির একাদশে থাকবেন বলেও ধারণা করা হচ্ছিল। তবে প্রায় প্রতিটি ম্যাচে বিদেশি কোটায় খেলা পাকিস্তানি লেগ স্পিনার শাদাব খান দুর্দান্ত পারফরমেন্স প্রদর্শন করলে ফিকে হয়ে যায় মিরাজের একাদশে ঢুকার সুযোগ। শেষ পর্যন্ত কোনো ম্যাচ খেলার অভিজ্ঞতা ছাড়াই শেষ হল মিরাজের জীবনের প্রথম ভিনদেশী ঘরোয়া টুর্নামেন্ট।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!