• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

‘শেখ হাসিনা যত বাঁচবে, আ.লীগ ততদিন ক্ষমতায় থাকবে’


নিজস্ব প্রতিবেদক এপ্রিল ২৫, ২০১৮, ১০:২৬ পিএম
‘শেখ হাসিনা যত বাঁচবে, আ.লীগ ততদিন ক্ষমতায় থাকবে’

ঢাকা: আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা যত দিন জীবিত ও কর্মক্ষম আছেন, তার নেতৃত্বে ততদিন আওয়ামী লীগ ক্ষমতায় থাকবে।

বুধবার (২৫ এপ্রিল) দুপুরে রাজধানীর মহানগর নাট্যমঞ্চে কাজী বশির মিলনায়তনে ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সম্মেলনে এসব কথা বলেন তিনি।

হানিফ বলেন, আওয়ামী লীগ সরকার জনগণের ম্যান্ডেট নিয়ে ক্ষমতায় আছে এবং আগামী নির্বাচনেও আবারো জনগণের ম্যান্ডেট নিয়ে ক্ষমতায় আসবে।

তিনি বলেন, দেশের জনগণ খালেদা জিয়া ও তার দুর্নীতিবাজ ছেলের নেতৃত্বে হত্যা-সন্ত্রাসের রাজনীতি দেখতে চায় না। তাই ২০১৮ সাল এবং ২০২৪ সালেও নয়। ২০২৯ সালের পরে তারা ক্ষমতায় আসার কথা ভাবতে পারে।

আওয়ামী লীগের এই নেতা বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা যত দিন জীবিত আছেন, যত দিন কর্মক্ষম আছেন, তত দিন পর্যন্ত তাকে কোনো অপশক্তি ক্ষমতাচ্যুত করে ক্ষমতা দখল করার শক্তি নেই।’

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নাগরিকত্ব নিয়ে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলামের বক্তব্যের সমালোচনা করেন হানিফ বলেন, ‘তারেক জিয়ার জন্ম হয়েছিল পাকিস্তানের করাচিতে। জন্মসূত্রে যদি নাগরিকত্ব হয়, তাহলে তিনি পাকিস্তানের নাগরিক।

সম্মেলনের উদ্বোধন করেন ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি সাইফুর রহমান সোহাগ।

ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সভাপতি বায়জিদ আহমেদ খানের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য দেন, ঢাকা মহানগর আওয়ামী লীগ দক্ষিণের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নজরুল ইসলাম প্রমুখ।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!